Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Today’s Sports Events

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে নামছে মোহনবাগান, টেস্ট শুরুর আগে ভারত, বাংলাদেশের সব খবর

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে নামছে মোহনবাগান। যুবভারতীতে খেলা তাজিকিস্তানের রভশানের বিরুদ্ধে। ভারত, বাংলাদেশ শিবিরের সব খবর। চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলে ছ’টি ম্যাচ।

Graphical Representation

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৫৪
Share: Save:

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে আজ নামছে মোহনবাগান। যুবভারতীতে সবুজ-মেরুনকে খেলতে হবে তাজিকিস্তানের এফসি রভশানের বিরুদ্ধে। কাল থেকে শুরু হচ্ছে ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট। রোহিত শর্মা এবং নাজমুল হোসেন শান্তদের শিবিরের সব খবর। চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলে ছ’টি ম্যাচ। কলকাতা লিগে ডায়মন্ড হারবার-ভবানীপুর ম্যাচ।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে মোহনবাগানের ম্যাচ

আইএসএলের লিগ-শিল্ড জেতার সুবাদে এ বার এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চলেছে মোহনবাগান। বুধবার তাদের প্রথম ম্যাচ তাজিকিস্তানের এফসি রভশানের বিরুদ্ধে। যুবভারতীতে খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও ফ্যানকোড অ্যাপে।

টেস্ট শুরুর আগের দিন ভারত এবং বাংলাদেশ দলের প্রস্তুতির খবর

Graphical Representation

গ্রাফিক: সনৎ সিংহ।

কাল থেকে শুরু হচ্ছে ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট। অনুশীলন শুরু করে দিয়েছে দুই দলই। কথার লড়াইও শুরু হয়ে গিয়েছে দুই দলের। রোহিত শর্মা এবং নাজমুল হোসেন শান্তদের শিবিরের সব খবর।

চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলে নামছে ম্যাঞ্চেস্টার সিটি

চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলে আজ খেলবে ম্যাঞ্চেস্টার সিটি। শুরুতেই তাদের সামনে কঠিন প্রতিপক্ষ ইন্টার মিলান। এই ম্যাচ রাত ১২:৩০ থেকে। একই সময়ে রয়েছে আরও তিনটি ম্যাচ। লড়াইয়ে পিএসজি-জিরোনা, ক্লাব ব্রাগ-ডর্টমুন্ড, সেল্টিক-স্লোভান ব্রাতিস্লাভা। রাত ১০:১৫ থেকে দু’টি ম্যাচ। খেলবে বোলোনা-শাখতার দোনেস্ক, স্পার্টা প্রাহা-আরবি সালসবার্গ। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

কলকাতা লিগে ডায়মন্ড হারবার বনাম ভবানীপুর

কলকাতা ফুটবল লিগে আজ সুপার সিক্সে জমজমাট লড়াই। মুখোমুখি ডায়মন্ড হারবার ও ভবানীপুর। ইস্টবেঙ্গলের মতোই এখনও পর্যন্ত লিগে অপরাজিত ডায়মন্ড হারবার। ভবানীপুর ১৩টি ম্যাচ খেলে ১০টি জিতেছে। আজ খেলা শুরু বিকেল ৩টে থেকে। খেলা দেখা যাবে জি ২৪ ঘণ্টা চ্যানেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE