Advertisement
০৬ জুলাই ২০২৪
T20 World Cup 2024

বিপাকে কোহলি! বার্বাডোজ়ের হোটেলে প্রাতরাশ করতে গিয়ে দিশাহারা বিরাট, প্রকাশ্যে ভিডিয়ো

টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর প্রায় চার দিন বার্বাডোজ়ের হোটেলে আটকে ছিলেন কোহলিরা। পরিস্থিতির কারণে পরিষেবা ছিল সীমিত। নিজের প্রাতরাশ তৈরি করতে গিয়ে বিপাকে পড়েন কোহলি।

picture of virat kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ০৮:৩৩
Share: Save:

বিশ্বকাপ জয়ের পর দিন দু’য়েক নিজের পছন্দ মতো সব খাবার পাননি বিরাট কোহলি। প্রাকৃতিক দুর্যোগের জন্য বার্বাডোজ়ের হোটেল কর্তৃপক্ষ সব রকম ব্যবস্থা করতে পারেননি। তাই কোহলিকে এক দিন প্রাতরাশ সারতে হয়েছে পাউরুটি খেয়ে। নিজের পাউরুটি সেঁকতে গিয়ে বিপাকে পড়েন তিনি।

পরিবর্তিত পরিস্থিতিতে সব অতিথিদের জন্য এক সঙ্গেই প্রাতরাশের ব্যবস্থা করেছিলেন হোটেল কর্তৃপক্ষ। অন্য আবাসিকদের সঙ্গেই প্রাতরাশ সারেন ভারতীয় দলের ক্রিকেটারেরাও। নিজের খাবার তৈরি করে নিতে হয়েছে কোহলিকেও। তখনই হোটেলের টোস্টারে পাউরুটি সেঁকতে গিয়ে সমস্যায় পড়েন তিনি। টোস্টারে পাউরুটি দেওয়ার পর কী করতে হবে বুঝতে পারছিলেন না তিনি। টোস্টারের চার পাশ দেখে বোঝার চেষ্টা করতে দেখা যায় তাঁকে। কিছুটা দিশাহারা দেখায় তাঁকে। পরে অন্য এক আবাসিক তাঁকে দেখিয়ে দেন কী ভাবে টোস্টার ব্যবহার করতে হবে। তাঁর পরামর্শ পেয়ে নিজের পাউরুটি সেঁকে নেন কোহলি। গত ১ জুলাই প্রাতরাশ সারতে গিতে কোহলির বিপাকে পড়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

ভারতের এক মাত্র ক্রিকেটার হিসাবে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) তিনটি ট্রফিই জেতার নজির গড়েছেন কোহলি। ২০১১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ, ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পর এ বার জিতলেন টি-টোয়েন্টি বিশ্বকাপ। তিনিই বিশ্বের এক মাত্র ক্রিকেটার যাঁর ঝুলিতে এই তিনটি ট্রফির সঙ্গে রয়েছে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ের কীর্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE