Advertisement
০৪ জুলাই ২০২৪
T20 World Cup 2024

নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানালেন কোহলি, প্রধানমন্ত্রীর উদ্দেশে কী লিখলেন বিরাট?

ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরেই ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কোহলির সঙ্গে কথাও বলেছিলেন। সেই বার্তার জবাব দিলেন কোহলি। প্রধানমন্ত্রীকে তিনি পাল্টা ধন্যবাদ জানিয়েছেন।

cricket

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (ডান দিকে) সঙ্গে বিরাট কোহলি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ২৩:২৩
Share: Save:

ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরেই ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আলাদা করে বিরাট কোহলি, রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গেও কথা বলেছিলেন। সেই বার্তার জবাব দিলেন কোহলি। প্রধানমন্ত্রীকে তিনি পাল্টা ধন্যবাদ জানিয়েছেন।

সমাজমাধ্যমে কোহলি লিখেছেন, “প্রিয় নরেন্দ্র মোদী স্যর, সব সময় আপনার সমর্থন, উৎসাহ এবং আপনার কথার জন্য অনেক ধন্যবাদ। যে দলটা ট্রফি নিয়ে দেশে ফিরছে তার সদস্য হতে পেরে আমি সম্মানিত। গোটা দেশে এই ট্রফি যে খুশি নিয়ে এসেছে তাতে আমরা আপ্লুত।”

রবিবার ফোনে কোহলির সঙ্গে কথা বলেছিলেন মোদী। পরে সমাজমাধ্যমে লিখেছিলেন, “দারুণ লাগল তোমার সঙ্গে কথা বলে। ফাইনালের মতোই তুমি ভারতীয় ব্যাটিংকে নিজের কাঁধে বয়ে নিয়ে চলেছ। সব ধরনের ক্রিকেটে তুমি সফল। টি-টোয়েন্টি ক্রিকেট তোমার অভাব বোধ করবে। আমি জানি তুমি আগামী প্রজন্মকে অনুপ্রাণিত করবে।”

শুধু তাই নয়, রোহিতকে নিয়ে মোদী লিখেছিলেন, “তোমার আগ্রাসী ব্যাটিং এবং অধিনায়কত্ব ভারতীয় দলকে নতুন দিক খুলে দিয়েছে। তোমার টি-টোয়েন্টি কেরিয়ার সকলের মনে থাকবে। তোমার সঙ্গে কথা বলে ভাল লেগেছে।”

কোচ রাহুল দ্রাবিড়ের উদ্দেশে মোদী লিখেছিলেন, “কোচ হিসাবে দ্রাবিড় ভারতীয় দলকে তৈরি করেছে। ও নিজেকে উৎসর্গ করেছে এই কাজে। ওর পরিকল্পনা, প্রতিভা খুঁজে আনা দলকে বদলে দিয়েছে। ভারত ধন্য তোমাকে পেয়ে। আগামী প্রজন্ম অনুপ্রাণিত হবে। দ্রাবিড়ের হাতে বিশ্বকাপ দেখে আমরা খুশি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Narendra Modi Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE