Advertisement
০৮ জুলাই ২০২৪
T20 World Cup 2024

জনতার স্রোত সামলে বিশ্বজয়ী দলের সংবর্ধনা, মুম্বই পুলিশকে কুর্নিশ কোহলি, জাডেজার

বিশ্বজয়ী ভারতীয় দলকে স্বাগত জানাতে মুম্বইয়ের মেরিন ড্রাইভে হাজার হাজার মানুষ ভিড় করেছিলেন বৃহস্পতিবার। সেই ভিড় সামলে ক্রিকেটারদের হুড খোলা বাস নির্বিঘ্নে ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছে দেয় মুম্বই পুলিশ।

cricket

বিরাট কোহলি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ২০:৪০
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলকে স্বাগত জানাতে হাজার হাজার মানুষ বৃহস্পতিবার ভিড় করেছিলেন মুম্বইয়ের মেরিন ড্রাইভে। রোহিত শর্মা, বিরাট কোহলি, যশপ্রীত বুমরা, হার্দিক পাণ্ড্যদের দেখার জন্য মুম্বইয়ের বাইরে থেকেও এসেছিলেন অসংখ্য মানুষ। মুম্বই পুলিশের দক্ষতায় সুষ্ঠু ভাবেই ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছে ছিল বাস। সমাজমাধ্যমে মুম্বই পুলিশকে কুর্নিশ জানিয়েছেন বিরাট কোহলি। প্রশংসা করেছেন রবীন্দ্র জাডেজাও।

মুম্বই পুলিশের কর্মীরা যে ভাবে পরিস্থিতি সামলেছেন, তাতে অভিভূত কোহলি। তিনি সমাজমাধ্যমে লিখেছেন, ‘‘ভারতীয় দলের বিজয় যাত্রার সময় অসাধারণ কাজ করেছেন মুম্বই পুলিশের কর্মী এবং আধিকারিকেরা। সকলকে গভীর শ্রদ্ধা এবং আন্তরিক ধন্যবাদ। কর্তব্যের প্রতি আপনাদের উৎসর্গ এবং মানুষের সেবা সব সময়ই অত্যন্ত প্রশংসনীয়। জয় হিন্দ।’’ লেখার সঙ্গে নমস্কারের ইমোজিও দিয়েছেন কোহলি। পুলিশ কর্মীদের প্রতি কোহলির এই ধন্যবাদজ্ঞাপন নজর কেড়েছে ক্রিকেটপ্রেমীদেরও। তাঁর ভূমিকার প্রশংসা করেছেন ক্রিকেটপ্রেমীদের একাংশ।

শুধু কোহলিই নন, মুম্বই পুলিশের প্রশংসা করে সমাজমাধ্যমে পোস্ট করেছেন রবীন্দ্র জাডেজাও। তিনি লিখেছেন, ‘‘মুম্বই পুলিশকে অনেক ধন্যবাদ। আপনারা দুর্দান্ত কাজ করেছেন গতকাল (বৃহস্পতিবার) রাতে।’’

নরিম্যান পয়েন্ট থেকে ১.৮ কিলোমিটার দূরের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এক সময় ক্রিকেটারদের বাস পৌঁছান প্রায় অসম্ভব মনে হচ্ছিল। অথচ লোকারণ্য রাস্তা দিয়েই মুম্বই পুলিশের কর্মীরা নির্ধারিত সময়ের থেকে অনেক দ্রুত বাস এগিয়ে যাওয়ার পথ করে দিয়েছিলেন। শান্তিপূর্ণ ভাবে পরিস্থিতির মোকাবিলা করেন অত্যন্ত দক্ষতার সঙ্গে। ক্রিকেটারদের হুড খোলা বাসের সামনে প্রচুর পুলিশ হাঁটেন ভিড় সরানোর জন্য। তাঁদের পিছন পিছন মসৃণ ভাবে এগিয়ে যায় বাস। বিমানবন্দর থেকে নরিম্যান পয়েন্ট পর্যন্ত যাওয়ার রাস্তাও ক্রিকেটারদের জন্য ফাঁরা রাখা হয়েছিল আগে থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Virat Kohli Ravindra Jadeja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE