Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
T20 World Cup 2024

‘তেল লাগাও ডাবর কা, উইকেট লো বাবর কা’, ভারত-পাক ম্যাচের আগে পন্থের মুখে স্লোগান!

ভারত-পাকিস্তান ম্যাচের আগে ঋষভ পন্থের একটি ভিডিয়ো ভাইরাল। সেখানে তিনি বাবর আজ়মকে নিয়ে ভক্তদের তৈরি একটি স্লোগান বলেন। পন্থের ওই স্লোগান সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

rishabh pant

ঋষভ পন্থ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৯:২৩
Share: Save:

রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি ভারত এবং পাকিস্তান। সেই ম্যাচের আগে ঋষভ পন্থের একটি ভিডিয়ো ভাইরাল। সেখানে তিনি বাবর আজ়মকে নিয়ে ভক্তদের তৈরি একটি স্লোগান বলেন। পন্থের মুখে ওই স্লোগান সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বাবরকে নিয়ে ভারতীয় সমর্থকদের মুখে প্রায়ই শোনা যায়, “তেল লাগাও ডাবর কা, উইকেট লো বাবর কা।” একটি অনুষ্ঠানে গিয়ে পন্থ ওই স্লোগান বলেন। তিনি সেই সঙ্গে বলেন, “এই ধরণের মজার মজার লাইন সমর্থকেরা তৈরি করে। ভারত-পাকিস্তান ম্যাচকে আরও আকর্ষণীয় করে দেয় এইগুলো। খেলোয়াড়েরা তো দেশের হয়ে খেলতে নামলে সব ম্যাচের আগেই পরিশ্রম করে।”

২০২২ সালে গাড়ি দুর্ঘটনায় মাথা, পিঠ এবং হাঁটুতে চোট পেয়েছিলেন পন্থ। সেই চোট সারিয়ে মাঠে ফেরেন তিনি। আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে ১৪ ম্যাচে করেন ৪৪৬ রান। তাঁর স্ট্রাইক রেট ছিল ১৫৫.৪০। এর পরেই ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা করে নেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে আয়ারল্যান্ডের বিরুদ্ধে জয়ের রান এসেছিল পন্থের ব্যাট থেকে। পাকিস্তানের বিরুদ্ধেও তাঁর ব্যাট থেকে রান চাইবে দল। পন্থও চাইবেন দলে ফিরে বড় ম্যাচ জেতাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE