Advertisement
২৬ জুন ২০২৪
T20 World Cup 2024

ফ্লরিডার রাস্তায় পাক সমর্থককে মারতে গেলেন রউফ! নতুন বিতর্কে জড়ালেন বোলার

নতুন বিতর্কে জড়ালেন পাকিস্তানের রউফ। ফ্লরিডার রাস্তায় মেজাজ হারিয়ে মারতে গেলেন এক পাক সমর্থককে। স্ত্রী তাঁকে আটকানোর চেষ্টা করলেও লাভ হয়নি।

picture of Haris Rauf

হ্যারিস রউফ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৬:৪৮
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে পাকিস্তান। বাবর আজ়মের দলকে ঘিরে নানা রকম বিতর্ক তৈরি হয়েছে। তার মধ্যে নতুন বিতর্কে জড়ালেন হ্যারিস রউফ। ফ্লরিডার রাস্তায় এক সমর্থকের সঙ্গে প্রায় হাতাহাতিতে জড়িয়ে পড়লেন পাকিস্তানের জোরে বোলার। ঘটনায় প্রকাশ পেয়েছে তাঁর ভারতবিদ্বেষী মনোভাবও।

স্ত্রীকে নিয়ে ফ্লরিডার রাস্তায় হাঁটছিলেন রউফ। সে সময় পাকিস্তানের এক ক্রিকেটপ্রেমী ছবি তোলার অনুরোধ করেন পাকিস্তানের জোরে বোলারকে। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় হতাশ রউফ সেই অনুরোধ ফিরিয়ে দেন। তার পরেও ওই সমর্থক একসঙ্গে ছবি তোলার আবদার করতে থাকেন। তাতেই মেজাজ হারান রউফ। ওই সমর্থকের দিকে তেড়ে যান। তাঁকে মারতে যান। ক্ষুব্ধ রউফকে প্রথমে আটকানোর চেষ্টা করেন তাঁর স্ত্রী। লাভ হয়নি। স্ত্রীর হাত ছাড়িয়ে ওই সমর্থকের কাছে পৌঁছে যান। পরিস্থিতি সামলাতে ছুটে আসেন আর এক দম্পতি। তাঁরা কোনও রকমে আটকান রউফকে।

রউফকে বলতে শোনা যায়, ‘‘আমার বাবাকে কেন গালাগালি করছ? এ নিশ্চয়ই ভারতীয়।’’ সেই ক্রিকেটপ্রেমী রউফকে বলেন, তিনিও পাকিস্তান থেকে এসেছেন। তা শোনার পর পাক বোলারকে আবার বলতে শোনা যায়, ‘‘পাকিস্তান থেকে এসেছিস। তা-ও তোর এ রকম অবস্থা।’’ বেশ কিছু ক্ষণ চিৎকার করতে শোনা যায় রউফকে। সবাই চেষ্টা করেও তাঁকে শান্ত করতে পারছিলেন না। ঘটনা ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পারফরম্যান্সের জন্য সমালোচিত হচ্ছেন পাকিস্তানের ক্রিকেটারেরা। বাবরদের সরাসরি দেশে না ফেরা নিয়েও কথা উঠেছে। তার মধ্যে সমর্থকের সঙ্গে বচসায় জড়িয়ে নতুন বিতর্কে জড়ালেন রউফ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE