Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
T20 World Cup 2024

ভারত-পাক ম্যাচের পরে দিল্লি পুলিশের নজরে রোহিত-বাবরেরা! খবর গেল নিউ ইয়র্ক পুলিশের কাছে

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের কাছে হেরেছে পাকিস্তান। তার পরেই দিল্লি পুলিশের নজরে দুই দল। খবর গেল নিউ ইয়র্ক পুলিশের কাছে।

cricket

ম্যাচ জিতে উল্লাস ভারতীয় ক্রিকেটারদের। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৩:৩৫
Share: Save:

দিল্লি পুলিশের নজরে পড়ে গেলেন রোহিত শর্মা, বাবর আজ়মেরা। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের কাছে হেরেছে পাকিস্তান। তার পরেই দিল্লি পুলিশের নজরে দুই দল। খবর গেল নিউ ইয়র্ক পুলিশের কাছে। কী জানিয়েছে দিল্লি পুলিশ?

নিউ ইয়র্কের নাসাউ কাউন্টির মাঠে টান টান ম্যাচে ৬ রানে পাকিস্তানকে হারিয়েছে ভারত। তার পরেই নিজেদের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি পোস্ট করে দিল্লি পুলিশ। নিউ ইয়র্ক পুলিশ বিভাগকে ট্যাগ করে সেখানে লেখা, “আমরা দুটো শব্দ পেয়েছি। একটা ‘ভারত, ভারত!’ অন্যটা সম্ভবত টেলিভিশন ভাঙার। আপনারা একটু খোঁজ নিয়ে জানাতে পারবেন?”

এই পোস্ট থেকে পরিষ্কার, মজা করেছে দিল্লি পুলিশ। ভারতের কাছে হারলে পাকিস্তানের সমর্থকদের টেলিভিশন ভাঙার ঘটনা নতুন নয়। এর আগেও অনেক বার সে সব দেখা গিয়েছে সমাজমাধ্যমে। কেউ হাতুড়ির আঘাতে টেলিভিশন ভেঙেছেন, তো কেউ গোটা টেলিভিশন তুলে রাস্তায় আছাড় মেরেছেন। রবিবারের ম্যাচে ভারত যখন জেতার মুখে তখন স্টেডিয়ামে জয়ধ্বনি উঠেছিল। তার ডেসিবল ছিল অনেক বেশি। সেই দুই ঘটনা নিয়েই মজা করেছে দিল্লি পুলিশ।

নিউ ইয়র্কে প্রথমে ব্যাট করতে নেমে ভাল খেলতে পারেনি ভারত। ১৯ ওভারে ১১৯ রানে অল আউট হয়ে যান রোহিতেরা। ঋষভ পন্থ ৩১ বলে ৪২ রান করেন। বাকি কেউ রান পাননি। দেখে মনে হচ্ছিল, সহজেই ম্যাচ জিতবে পাকিস্তান। কিন্তু তারাও ব্যাট করতে নেমে সমস্যায় পড়ে। রানের গতি কম থাকায় শেষ দিকে বড় শট খেলতে গিয়ে উইকেট পড়তে থাকে। শেষ পর্যন্ত ৬ রানে হারে পাকিস্তান। ১৪ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচের সেরা যশপ্রীত বুমরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 India Cricket Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE