Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
T20 World Cup 2024

বাংলাদেশের বিরুদ্ধে ভুল দল ঘোষণা মার্শের! কে দলে এলেন, কে বাদ, ভুলেই গেলেন অসি অধিনায়ক

টসের সময় মার্শ বলেন তাঁর দলের প্রথম একাদশে দু’টি বদল হয়েছে। প্যাট কামিন্স এবং মিচেল স্টার্ককে ফেরানো হয়েছে। কিন্তু অস্ট্রেলিয়ার শেষ ম্যাচ ছিল স্কটল্যান্ডের বিরুদ্ধে। যে ম্যাচে স্টার্ক খেলেছিলেন।

Mitchell Marsh

মিচেল মার্শ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ০৮:০৩
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার ৮ পর্বে শুক্রবার ভোরে মুখোমুখি অস্ট্রেলিয়া এবং বাংলাদেশ। যে ম্যাচে টসের সময় প্রথম একাদশ অলতে গিয়ে গণ্ডগোল করলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক মিচেল মার্শ।

টসের সময় মার্শ বলেন তাঁর দলের প্রথম একাদশে দু’টি বদল হয়েছে। প্যাট কামিন্স এবং মিচেল স্টার্ককে ফেরানো হয়েছে। কিন্তু অস্ট্রেলিয়ার শেষ ম্যাচ ছিল স্কটল্যান্ডের বিরুদ্ধে। যে ম্যাচে স্টার্ক খেলেছিলেন। ৪ ওভারে ৩১ রান দিয়েছিলেন। দলের অভিজ্ঞ পেসার খেলেছেন কি না, তা মনেই নেই মার্শের।

পরে যদিও দেখা যায় মার্শ আসলে জস হেজলউডের কথা বলতে গিয়ে স্টার্কের কথা বলেছেন। ডানহাতি হেজলউডের নাম নিতে গিয়ে বাঁহাতি স্টার্কের নাম নেন মার্শ। বাংলাদেশের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার তিন পেসার কামিন্স, স্টার্ক এবং হেজলউড। দল থেকে বাদ পড়েছেন নাথান এলিস এবং অ্যাশটন আগার।

টস জিতে মার্শ বলেন, “আমরা প্রথম বল করব। পিচ দেখে মনে হচ্ছে না দ্বিতীয় ইনিংসে খুব বেশি বদলে যাবে। এখানে আমরা আগেও একটা ম্যাচ খেলেছি। পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়াটা খুব জরুরি। আশা করব খুব ভাল ম্যাচ হবে। প্রতিযোগিতা যত এগোচ্ছে, তত চাপ বাড়ছে। আমরা খেলাটা উপভোগ করতে চাই। দলে স্টার্ক আর কামিন্স এসেছে। আগার আর এলিস এই ম্যাচে নেই।”

ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ১৩ ওভারে ৮৪ রান করেছে বাংলাদেশ। চার উইকেট হারিয়েছে তারা। অধিনায়ক নাজমুল হাসান শান্ত ৩৬ বলে ৪১ রান করে আউট হয়ে যান। স্টার্ক ৪ ওভারে ২১ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন। জাম্পা এখনও পর্যন্ত ২ উইকেট নিয়েছেন। তাঁর এখনও একটি ওভার করা বাকি রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Australia Mitchell Starc
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE