Advertisement
১৫ অক্টোবর ২০২৪
ISL 2024-25

ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচের টিকিট বিক্রি শুরু অনলাইনে, কত টাকার টিকিট পাওয়া যাচ্ছে

১৯ অক্টোবর যুবভারতীতে মুখোমুখি হবে ইস্টবেঙ্গল-মোহনবাগান। এ বারের আইএসএলের প্রথম বড় ম্যাচ ঘিরে আগ্রহ ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। টিকিট বিক্রি শুরু হয়েছে অনলাইনে।

picture of Kolkata Derby

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১৭:২৮
Share: Save:

আইএসএলের কলকাতা ডার্বি ঘিরে ফুটবলপ্রেমীদের মধ্যে উন্মাদনা বৃদ্ধি পেতে শুরু করেছে। আগামী ১৯ অক্টোবর যুবভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি হবে ইস্টবেঙ্গল এবং মোহনবাগান। সেই ম্যাচের টিকিট বিক্রিও শুরু হয়েছে অনলাইনে। সংশ্লিষ্ট সংস্থার মোবাইল অ্যাপ বা ওয়েবসাইটে গিয়ে কাটা যাচ্ছে টিকিট।

ক্রীড়াপ্রেমী মানুষ এ বার ফুটবল উৎসবে মাততে চাইছেন। আইএসএলের বড় ম্যাচের টিকিটের চাহিদা রয়েছে ভালই। মোহনবাগান সমর্থকদের উৎসাহ তুলনায় বেশি। ১৯ অক্টোবরের ম্যাচের আয়োজক ইস্টবেঙ্গল। অনলাইনে ৩০০, ৩৫০, ৪০০ এবং ৫০০ টাকার টিকিট পাওয়া যাচ্ছে। ১৫০০ এবং ৩০০০ টাকা মূল্যের টিকিট অনলাইনে বিক্রি করা হচ্ছে না।

এ বারের আইএসএলে ইস্টবেঙ্গলের পারফরম্যান্স এখনও পর্যন্ত অত্যন্ত হতাশাজনক। চারটি ম্যাচ খেলে সবগুলিই হেরেছে লাল-হলুদ ব্রিগেড। একমাত্র ইস্টবেঙ্গলই এখনও কোনও পয়েন্ট পায়নি। অন্য দিকে, মোহনবাগানের চার ম্যাচে সংগ্রহ ৭ পয়েন্ট। আইএসএলের পয়েন্ট তালিকায় সবুজ-মেরুন ব্রিগেড রয়েছে চতুর্থ স্থানে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE