Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Al Nassr

সৌদি সুপার কাপ ফাইনালে আল নাসেরের বিপর্যয়, লিগ শুরুর আগে ছাঁটাই হতে পারেন রোনাল্ডোদের কোচ

সৌদি সুপার কাপের ফাইনালে আল হিলালের কাছে ১-৪ গোলে হারে ক্ষুব্ধ আল নাসের কর্তৃপক্ষ। সৌদি প্রো লিগ শুরু হতে কয়েক দিন বাকি থাকলেও কোচ কাস্ত্রোকে ছাঁটাই করার কথা ভাবছে রোনাল্ডোর ক্লাব।

picture of Cristiano Ronaldo

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: এএফপি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ২০:৪৪
Share: Save:

তিন দিন পর শুরু হবে সৌদি প্রো লিগ। তার আগেই কোচ ছাঁটাই করতে পারে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ক্লাব আল নাসের। সৌদি সুপার কাপের ফাইনালে আল হিলালের কাছে ১-৪ গোলে হারার পর পর্তুগিজ কোচ লুইস কাস্ত্রোকে আর রাখতে চাইছেন না আল নাসের কর্তৃপক্ষ।

কাস্ত্রোর কাজে বেশ কিছু দিন ধরে অসন্তুষ্ট ছিলেন ক্লাব কর্তারা। দলের পারফরম্যান্সের পাশাপাশি তাঁর বিরুদ্ধে অন্যতম প্রধান অভিযোগ, রোনাল্ডো-সহ দলের ফুটবলারদের নিয়ন্ত্রণ করতে পারছেন না। শনিবার সৌদি সুপার কাপের ফাইনালে ১-০ ব্যবধানে এগিয়ে থাকার পরেও ১-৪ গোলে হার মেনে নিতে পারছেন না ক্লাব কর্তারা। তার উপর দলের খেলায় হতাশ রোনাল্ডো খেলার মাঝে প্রকাশ্যে সতীর্থদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছিলেন। তা ভাল ভাবে নেননি কর্তারা। এ সব কিছুকে কোচ কাস্ত্রোর ব্যর্থতা হিসাবেই দেখছেন তাঁরা।

রোনাল্ডোরা এখন সৌদি প্রো লিগের প্রস্তুতিতে ব্যস্ত। কিন্তু শক্তিশালী দল পেয়েও প্রত্যাশা মতো সাফল্য দিতে না পারায় কাস্ত্রোর উপর আর নির্ভর করতে চাইছেন না ক্লাব কর্তৃপক্ষ। তাই লিগ শুরুর আগেই কোচ পরিবর্তনের সিদ্ধান্ত এক রকম চূড়ান্ত করে ফেলেছেন তাঁরা। নতুন কোচ কে হবেন, তা এখনও জানা যায়নি। উল্লেখ্য, রোনাল্ডোর মতামত নিয়েই কাস্ত্রোর হাতে দায়িত্ব তুলে দিয়েছিলেন আল নাসের কর্তারা।

সুপার কাপ ফাইনালের প্রথমার্ধে এগিয়ে থাকা আল নাসের হেরে গিয়েছে দ্বিতীয়ার্ধে আল হিলালের ১৭ মিনিটের ঝড়ে। ৫৫ থেকে ৭২ মিনিটের মধ্যে চারটি গোল করেন আল হিলালের ফুটবলারেরা। এই সময় মাঠে এক রকম খুঁজেই পাওয়া যায়নি রোনাল্ডোদের। আল হিলালের দুই সার্ব ফুটবলার সের্গেই মিলিনকোভিচ সাভিচ এবং আলেক্সান্দার মিত্রোভিচ দ্বিতীয়ার্ধে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Al Nassr Cristiano Ronaldo coach Saudi Pro League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE