Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Copa Peru Incident

মাঠের ধারেই প্রকৃতির ডাকে সাড়া, লাল কার্ড দেখলেন ফুটবলার, প্রকাশ্যে ভিডিয়ো

গোলরক্ষক আহত হওয়ায় খেলা থামিয়ে ছিলেন রেফারি। তখন মাঠের ধারে গিয়ে প্রকৃতির ডাকে সাড়া দেন এক ফুটবলার। প্রতিপক্ষ দল রেফারির দৃষ্টি আকর্ষণ করলে তিনি লাল কার্ড দেখান সেই ফুটবলারকে।

picture of football

মাঠের ধারে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে শাস্তি পেলেন এক ফুটবলার। ছবি: এক্স (টুইটার) থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৯:৩২
Share: Save:

কর্নার নিতে গিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন সেবাস্তিয়ান মুনোজ়। আর মাঠে ঢোকা হল না তাঁর। প্রতিপক্ষ দলের খেলোয়াড়েরা রেফারির দৃষ্টি আকর্ষণ করলে, তিনি সরাসরি লাল কার্ড দেখান মুনোজ়কে। ঘটনাটি ঘটেছে কোপা পেরুর একটি ম্যাচে।

লা গ্রান সাপোসোয়া স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল অ্যাটলেটিকো আয়োয়াজুন এবং ক্যান্টোরসিলো এফসি। ম্যাচের ৭১ মিনিটে আয়োয়াজুন আক্রমণ সামলাতে গিয়ে আহত হন ক্যান্টোরসিলোর গোলরক্ষক লুচো রুইজ়। বল বিপন্মুক্ত করে মাঠের বাইরে বের করে দিলেও অল্প চোট পান তিনি। আয়োয়াজুনের পক্ষে কর্নার দিলেও রুইজ়ের শুশ্রূষার জন্য কিছু ক্ষণ বন্ধ রাখেন রেফারি।

সে সময় বল নিয়ে কর্নার নিতে যান আয়োয়াজুনের মুনোজ়। সে সময় প্রতিপক্ষ ক্যান্টোরসিলোর এক ফুটবলার দেখেন মুনোজ় মাঠের খানিকটা বাইরে গিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে ব্যস্ত। তিনি গোলরক্ষকের কাছে থাকা রেফারির দৃষ্টি আকর্ষণ করেন। বিষয়টি দেখে সোজা কর্নার ফ্ল্যাগের দিকে হাঁটতে শুরু করেন রেফারি। মুনোজ়ের কাছাকাছি গিয়ে সরাসরি লাল কার্ড দেখিয়ে দেন রেফারি। তাঁর কোনও অনুরোধেই কর্ণপাত করেননি তিনি। এই ঘটনা ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

মাঠের ধারে প্রকাশ্যে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ায় আরও বড় শাস্তি হতে পারে মুনোজ়ের। ঘটনায় ক্ষুব্ধ পেরুর ফুটবল কর্তারা। এক কর্তা বলেছেন, ‘‘এমন কাজ সমর্থনযোগ্য নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

red card Urinating footballer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE