Advertisement
১৩ সেপ্টেম্বর ২০২৪
Cristiano Ronaldo

সৌদি লিগের প্রথম ম্যাচেই গোল, তবু দলকে জেতাতে পারলেন না রোনাল্ডো

প্রথম ম্যাচেই গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু তাঁর দল আল নাসের জিততে পারল না। ড্র করেই সন্তুষ্ট থাকতে হল রোনাল্ডোকে।

Cristiano Ronaldo

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ০৯:৪৯
Share: Save:

সৌদি প্রো লিগ শুরু হয়ে গিয়েছে। প্রথম ম্যাচেই গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু তাঁর দল আল নাসের জিততে পারল না। ড্র করেই সন্তুষ্ট থাকতে হল রোনাল্ডোকে।

বৃহস্পতিবার রাতে আল নাসেরের ম্যাচ ছিল আল রাইদের বিরুদ্ধে। ১-১ গোলে শেষ হয় ম্যাচ। ফুটবল কেরিয়ারে ৯০০ গোলের থেকে আর দু’গোল দূরে রোনাল্ডো। তিনি ৩৪ মিনিটে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন। সাদিয়ো মানের ক্রস থেকে আসা বলে হেড করেন রোনাল্ডো। জালে জড়িয়ে যায় বল। আল রাইদের ২২ বছরের তরুণ গোলরক্ষক মেশারি সুনিউর প্রথম ম্যাচ খেলতে নেমেছিলেন। তিনি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন রোনাল্ডোর গোল।

গত মরসুমে সৌদি লিগে সবচেয়ে বেশি গোল করেছিলেন রোনাল্ডো। এ বারেও লিগের প্রথম ম্যাচে গোল করলেন তিনি। সৌদি লিগে এটি রোনাল্ডোর ৫০তম গোল। প্রথমার্ধে এগিয়েই ছিল তাঁর দল। কিন্তু শেষ পর্যন্ত ম্যাচ জেতা হল না। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার চার মিনিটের মধ্যে পেনাল্টি পেয়ে যায় রাইদ। অধিনায়ক ফৌজাইর পেনাল্টি থেকে গোল শোধ করে দেন।

৭৬ মিনিটে রোনাল্ডো আবার বল জালে জড়িয়ে দিয়েছিলেন। কিন্তু অফ সাইডের কারণে সেই গোল বাতিল করেন রেফারি। সেই সিদ্ধান্ত জানাতে অনেক সময় নেন রেফারি। ম্যাচ শেষে আল নাসেরের কোচ লুই কাস্ত্রো বলেন, “রোনাল্ডোর গোল বাতিল করা উচিত হয়নি। আমাদের একটা ন্যায্য পেনাল্টিও দেওয়া হয়নি। ১১ বছর বয়স থেকে ফুটবল খেলছি, কিন্তু এমন ঘটনা প্রথম বার দেখলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr Saudi Pro League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE