Advertisement
০৬ জুলাই ২০২৪
Cristiano Ronaldo

মানবিক রোনাল্ডো, ইউরোয় অনুশীলন শেষে ঝোপঝাড় ডিঙিয়ে দেখা করলেন তিন সমর্থকের সঙ্গে

ইউরো কাপে নিজেদের প্রথম ম্যাচ জিতেছে পর্তুগাল। পুরো ম্যাচ খেলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু ম্যাচের আগে তাঁর এক কাণ্ড নিয়ে আলোড়ন তৈরি হয়েছে।

football

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ২০:২০
Share: Save:

আবার দেশের জার্সিতে দেখা যাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। ইউরো কাপে নিজেদের প্রথম ম্যাচ জিতেছে পর্তুগাল। পুরো ম্যাচ খেলেছেন রোনাল্ডো। চেকিয়া (চেক প্রজাতন্ত্র)-কে হারিয়েছে পর্তুগাল। কিন্তু ম্যাচের আগে রোনাল্ডোর এক কাণ্ড নিয়ে আলোড়ন তৈরি হয়েছে।

ম্যাচের আগে পর্তুগালের অনুশীলনে ঘটেছে এই ঘটনা। অনুশীলন দেখতে জড়ো হয়েছিলেন প্রায় ৮ হাজার সমর্থক। অনুশীলন শেষে তিন জন রোনাল্ডোর সঙ্গে দেখা করার সুযোগ পান। কিন্তু তাঁরা মাঠে ঢুকতে পারেননি। একটি লোহার গ্রিলের বাইরে ছিলেন তাঁরা। মাঠ থেকে তা ছিল বেশ খানিকটা দূরে। মাঠে ঝোপঝাড় ছিল।

সমর্থকদের সঙ্গে দেখা করতে সেই ঝোপঝাড় ডিঙিয়ে চলে যান রোনাল্ডো। তার পরে তাঁদের সঙ্গে কথা বলেন। নিজস্বী তোলেন। রোনাল্ডো অবশ্য লোহার গ্রিলের ভিতরে ছিলেন। তার পরেও প্রিয় তারকার সঙ্গে দেখা করতে পারার আনন্দ ধরা পড়ছিল সমর্থকদের চোখেমুখে।

রোনাল্ডোর এই কাজের প্রশংসা শুরু হয়েছে সমাজমাধ্যমে। সবাই বলেছেন, তিন সমর্থকের জন্য দেখা করতে রোনাল্ডো যে ভাবে ঝোপঝাড় ডিঙিয়ে গিয়েছেন তা সত্যিই প্রশংসার যোগ্য। রোনাল্ডোর মানবিক দিকেরও প্রশংসা করেছেন তাঁরা।

ইউরোয় প্রথম ম্যাচ জিতলেও সহজ সুযোগ নষ্ট করেছেন রোনাল্ডো। কোচ তাঁকে ফরোয়ার্ড হিসাবে খেলাচ্ছেন। পর্তুগালকে প্রতিযোগিতা জিততে হলে রোনাল্ডোর গোলে ফেরা প্রয়োজন। সেই লক্ষ্যেই নিজেকে তৈরি করছেন পর্তুগিজ তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo UEFA Euro 2024 Portugal Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE