Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Durand Cup

মোহনবাগানের ম্যাচ দিয়ে শুরু ডুরান্ড কাপ, ডার্বি ১৮ অগস্ট, ইস্টবেঙ্গল, মহমেডান কবে নামছে?

ডুরান্ড কাপের সূচি প্রকাশিত হয়ে গেল শুক্রবার। মোহনবাগান বনাম ডাউনটাউন হিরোজ়‌ের ম্যাচ দিয়ে ২৭ জুলাই শুরু হচ্ছে প্রতিযোগিতা। ১৮ অগস্ট কলকাতা ডার্বি।

football

কলকাতা ডার্বির একটি মুহূর্ত। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ২১:৪৫
Share: Save:

ডুরান্ড কাপের সূচি প্রকাশিত হয়ে গেল শুক্রবার। মোহনবাগান বনাম ডাউনটাউন হিরোজ়‌ের ম্যাচ দিয়ে ২৭ জুলাই শুরু হচ্ছে প্রতিযোগিতা। ১৮ অগস্ট কলকাতা ডার্বি। মোহনবাগান এবং ইস্টবেঙ্গল, দুই দলেরই সেটি গ্রুপের শেষ ম্যাচ। গত বারও গ্রুপ পর্বে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল একে অপরের বিরুদ্ধে খেলেছিল।

এ বারেও ডুরান্ড খেলা হবে চারটি শহরে। এ, বি এবং সি গ্রুপের সব ম্যাচ হবে কলকাতায়। ডি গ্রুপের খেলা হবে জামশেদপুরে। ই গ্রুপ এবং এফ গ্রুপের খেলা হবে যথাক্রমে অসমের কোকরাঝাড় এবং মেঘালয়ের শিলংয়ে। শিলং এবং জামশেদপুর প্রথম বার এই প্রতিযোগিতা আয়োজন করছে।

২৭ জুলাই সন্ধ্যা ৬টা থেকে মোহনবাগানের খেলা ডাউনটাউনের বিরুদ্ধে। ইস্টবেঙ্গল নামছে ২৯ জুলাই। সন্ধ্যা ৭টা থেকে তারা খেলবে ভারতীয় বিমানবাহিনীর বিরুদ্ধে। এর পর ৭ অগস্ট আবার নামবে ইস্টবেঙ্গল। তারা খেলবে ডাউনটাউন হিরোজ়‌ের বিরুদ্ধে। সেই ম্যাচ হবে কিশোর ভারতী স্টেডিয়ামে। পর দিন দুপুর ৪টে থেকে মোহনবাগান খেলবে ভারতীয় বিমানবাহিনীর বিরুদ্ধে। ১৮ অগস্ট ডার্বি শুরু সন্ধ্যা ৭টা থেকে।

কলকাতার আর এক প্রধান মহমেডান ২৮ জুলাই প্রথম ম্যাচ খেলবে ইন্টার কাশীর বিরুদ্ধে। দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচে তারা খেলবে যথাক্রমে বেঙ্গালুরু এফসি (৬ অগস্ট) এবং ভারতীয় নৌবাহিনীর বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE