Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Mohun Bagan

মোহনবাগান-রেলওয়ে ম্যাচ ২৫ অগস্ট, স্বচ্ছতা রাখতে একই দিনে মহমেডানের ম্যাচ স্থগিত আইএফএ-র

শুক্রবার কলকাতা লিগে স্থগিত হয়ে গিয়েছিল মোহনবাগানের ম্যাচ। সেই ম্যাচের পরিবর্তিত তারিখ ঘোষণা করা হয়েছে। একই দিনে সূচিতে থাকা মহমেডানের ম্যাচ স্থগিত রাখা হয়েছে।

football

কলকাতা লিগে মোহনবাগান-জর্জ ম্যাচের একটি মুহূর্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ২০:৪৩
Share: Save:

শুক্রবার কলকাতা লিগে স্থগিত হয়ে গিয়েছিল মোহনবাগানের ম্যাচ। ডুরান্ড কাপে সিনিয়র দলের খেলা প্রায় একই সময়ে থাকায় এই ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল আইএফএ। সেই ম্যাচের পরিবর্তিত তারিখ ঘোষণা করা হয়েছে। একই দিনে সূচিতে থাকা মহমেডানের ম্যাচ স্থগিত রাখা হয়েছে।

নিজেদের মাঠে রেলওয়ে এফসি-র বিরুদ্ধে শুক্রবার খেলার কথা ছিল মোহনবাগানের। সেই ম্যাচ হবে ২৫ অগস্ট। ম্যাচের কেন্দ্র এবং সময়ের কোনও বদল হয়নি। সে দিনই নিজেদের মাঠে মহমেডান মুখোমুখি হত মেসারার্স ক্লাবের। সেই ম্যাচটি হবে না।

আইএফএ-র যুক্তি, স্বচ্ছতা বজায় রাখতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লিগ পর্ব শেষের দিকে পৌঁছে গিয়েছে। এই অবস্থায় যে দলগুলি পয়েন্ট তালিকায় উপরের দিকে রয়েছে বা সুপার সিক্সে ওঠার দৌড়ে রয়েছে, তাদের ম্যাচগুলি একই দিনে একই সময়ে রাখা হবে। কোনও দল যাতে অন্যায্য সুবিধা না পায় তাই এই সিদ্ধান্ত।

গ্রুপ বি-তে সপ্তম স্থানে রয়েছে মোহনবাগান। ৯ ম্যাচে তাদের ১৩ পয়েন্ট। সুপার সিক্সে ওঠা বেশ কঠিন। তবে মোহনবাগানের সঙ্গে মহমেডানের ম্যাচ বাতিলের সম্পর্ক নেই। তারা আলাদা গ্রুপে। গ্রুপ এ-তে তৃতীয় স্থানে থাকা মহমেডানের ১০ ম্যাচে ১৮ পয়েন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohun Bagan CFL 2024 Mohammedan Sporting Club
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE