Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Mohun Bagan Super Giant

আরও দু’বছরের চুক্তি, ইস্টবেঙ্গলকে জন্মদিনে পেত্রাতোস ‘উপহার’ মোহনবাগানের

দিমিত্রি পেত্রাতোসের সঙ্গে আরও দু’বছরের চুক্তি করল মোহনবাগান। আর সেই ঘোষণা করা হল ইস্টবেঙ্গলের জন্মদিনে। সমাজমাধ্যমে মোহনবাগান এই ঘোষণা করে লাল-হলুদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে।

Dimitri Petratos

দিমিত্রি পেত্রাতোস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১৬:০৬
Share: Save:

গত মরসুমে মোহনবাগানের সেরা ফুটবলার হয়েছিলেন দিমিত্রি পেত্রাতোস। গোল করা এবং করানোয় পারদর্শী এই ফুটবলার সবুজ-মেরুন ব্রিগেডের মূল ভরসা। সেই ফুটবলারের সঙ্গে আরও দু’বছরের চুক্তি করল মোহনবাগান। আর সেই ঘোষণা করা হল ইস্টবেঙ্গলের জন্মদিনে। সমাজমাধ্যমে মোহনবাগান এই ঘোষণা করে লাল-হলুদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে।

গত মরসুমে আইএসএলে সোনার বুট জিতেছিলেন পেত্রাতোস। অস্ট্রেলিয়ার এই ফুটবলার ২০২২ সালে মোহনবাগানে সই করেন। দলের আইএসএল ট্রফি, লিগ, ডুরান্ডের মতো ট্রফি জয়ের নেপথ্যে ছিলেন পেত্রাতোস। সমর্থকদের কাছেও তাই তিনি খুবই পছন্দের। মোহনবাগানের ম্যাচের সময় ‘দিমি, দিমি’ চিৎকারে ভরে যায় গ্যালারি। সেই দর্শকদের সামনে আরও দু’বছর খেলার জন্য তৈরি পেত্রাতোস।

মোহনবাগানে সই করে অস্ট্রেলিয়ার ফুটবলার বলেন, “আমার উপর আস্থা রাখার জন্য কৃতজ্ঞ। চেষ্টা করব দলকে আরও ট্রফি জেতানোর। এ বছর আমাদের শক্তি আরও বেড়েছে। দীর্ঘ দিনের বন্ধু জেমি ম্যাকলারেন দলে যোগ দিয়েছেন। আমরা একসঙ্গে বহু ম্যাচ খেলেছি। সফল হয়েছি। ভারতের মাঠেও সেই সাফল্যের ধারা বজায় রাখতে চাই। গ্রেগ স্টুয়ার্ট, টম আলড্রেড, আলবের্তো রদ্রিগেজের মতো ফুটবলার দলে যোগ দিয়েছে। যা দলের শক্তি বৃদ্ধি করবে। জেসন কামিংস তো রয়েছেই। আপুইয়ার মতো প্রতিভাবান ভারতীয় ফুটবলারকে দলে নিয়েছে মোহনবাগান। তাছাড়া সমর্থকদের আবেগ আমাদের অনুপ্রেরণা। এ বারও তাদের সঙ্গে চাই।”

বৃহস্পতিবার ইস্টবেঙ্গল ক্লাবের জন্মদিন। সেই দিনই পেত্রাতোসের চুক্তি বৃদ্ধি করল মোহনবাগান। ইস্টবেঙ্গলের উপহার হিসাবে সমাজমাধ্যমে বলা হয়েছে পেত্রাতোসের চুক্তিকে। বৃহস্পতিবার কামিংসেরও জন্মদিন। তাঁকেও জন্মদিনের শুভেছা জানিয়েছে মোহনবাগান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE