Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
ISL 2024-25

নিজের খেলায় খুশি নন পেত্রাতোস, দ্রুত উন্নতি করে ম্যাচ জেতাতে চান

শনিবার বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলবে মোহনবাগান। এই মরসুমে আইএসএলে সেটাই মোহনবাগানের প্রথম অ্যাওয়ে ম্যাচ। তার আগে পেত্রাতোস জানিয়ে দিলেন যে, তিনি নিজের খেলা নিয়ে খুশি হতে পারছেন না।

Dimitri Petratos

দিমিত্রি পেত্রাতোস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:২৩
Share: Save:

মোহনবাগান সুপার জায়ান্টের অন্যতম ভরসা দিমিত্রি পেত্রাতোস। গত মরসুমে একাই ১০টি গোল করেছিলেন। আইএসএল লিগ জিতিয়েছিলেন দলকে। কিন্তু এ বারে এখনও সে ভাবে নজর কাড়তে পারেননি। নিজেও খুশি হতে পারছেন না।

শনিবার বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলবে মোহনবাগান। এই মরসুমে আইএসএলে সেটাই মোহনবাগানের প্রথম অ্যাওয়ে ম্যাচ। তার আগে পেত্রাতোস জানিয়ে দিলেন যে, তিনি নিজের খেলা নিয়ে খুশি হতে পারছেন না। পেত্রাতোস বলেন, “আমি কখনও নিজের খেলায় খুশি হই না। গত মরসুমেও হইনি। ফুটবলে সব সময় উন্নতি করার সুযোগ থাকে। আমি সেই চেষ্টাই করি। মরসুম সবে শুরু হয়েছে। এখনও আমি নিজের খেলায় খুশি নই। আশা করি আগামী দিনে উন্নতি হবে।”

অ্যাওয়ে ম্যাচ নিয়ে খুব একটা চিন্তিত নন কোচ হোসে মোলিনা। তিনি বলেন, “কোন মাঠে খেলছি, বা কোন দলের বিরুদ্ধে খেলছি সেটা নিয়ে আমি ভাবি না। আগামী ম্যাচ বেঙ্গালুরুর বিরুদ্ধে। ওরা এই মরসুমে ভাল খেলছে। ওদের বিরুদ্ধে কী ভাবে খেলব সেটা নিয়ে পরিকল্পনা করেছি। তবে বাইরের মাঠে খেলতে হবে বলে আলাদা কোনও প্রস্তুতির ব্যাপার নেই।”

পেত্রাতোস জানিয়ে দিলেন তিনি কোচের নির্দেশ মতো খেলতে চান। মোহনবাগানের আক্রমণভাগের ফুটবলার বলেন, “কোচের নিজস্ব পরিকল্পনা রয়েছে। তিনি আমাদের যে ভাবে খেলতে বলবেন, সে ভাবেই খেলব।”

গত ম্যাচে জেমি ম্যাকলারেনকে নামিয়েছিলেন কোচ। তবে শেষ ১৫ মিনিট খেলন তিনি। পেত্রাতোস বলেন, “ম্যাকলারেনের সঙ্গে আমি আগেও খেলেছি। ও খুব ভাল ফুটবলার। দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা করছে ও। ধীরে ধীরে ম্যাচ খেলার জন্য তৈরি হচ্ছে। আশা করছি খুব শীঘ্রই আমরা একসঙ্গে খেলব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE