Advertisement
১০ সেপ্টেম্বর ২০২৪
Indian Super League

কবে থেকে শুরু হবে আইএসএল? ঘোষণা করে দেওয়া হল তারিখ

মোহনবাগান সুপার জায়ান্ট গত মরসুমে লিগ জিতেছিল। ৪৮ পয়েন্ট পেয়েছিল তারা। সেই খেতাব ধরে রাখার লক্ষ্য নিয়ে মাঠে নামবে তারা। অন্য দিকে, মুম্বই সিটি এফসি জিতেছিল আইএসএল কাপ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ২৩:৩১
Share: Save:

ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) ২০২৪-২৫ মরসুম শুরু হবে ১৩ সেপ্টেম্বর। ১৩২ দিন পর শুরু নতুন মরসুম। আইএসএলের দলগুলির কাছে প্রস্তুতির জন্য সময় রয়েছে আর এক মাস।

মোহনবাগান সুপার জায়ান্ট গত মরসুমে লিগ জিতেছিল। ৪৮ পয়েন্ট পেয়েছিল তারা। সেই খেতাভ ধরে রাখার লক্ষ্য নিয়ে মাঠে নামবে তারা। অন্য দিকে, মুম্বই সিটি এফসি জিতেছিল আইএসএল কাপ। গত মরসুমের আইএসএল কাপ ফাইনালে মোহনবাগান সুপার জায়ান্টকে ৩-১ গোলে হারিয়ে দিয়েছিল তারা। এই মরসুমে ১৩ সেপ্টেম্বর থেকে আইএসএল শিল্ড এবং আইএসএল কাপ জয়ের জন্য, লিগের দলগুলো আবারও তীব্র প্রতিদ্বন্দ্বিতা করবে।

সব ম্যাচ সরাসরি সম্প্রচারিত হবে স্পোর্টস ১৮ চ্যানেলে। জিও সিনেমায়ও খেলা দেখা যাবে। আইএসএল শুরুর দিন ঘোষণা করলেও এখনও পুরো সূচি ঘোষণা করা হয়নি। কোন ম্যাচ দিয়ে লিগ শুরু হবে সেটাও জানানো হয়নি। কিছু দিনের মধ্যে তা ঘোষণা করে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

indian super league football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE