Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Cristiano Ronaldo

১৭ মিনিটে ৪ গোল! দলের খেলায় ক্ষুব্ধ রোনাল্ডো, প্রকাশ্যে ক্ষোভপ্রকাশ করে জড়ালেন নতুন বিতর্কে

সৌদি সুপার কাপের ফাইনালে প্রথমার্ধে রোনাল্ডোর গোলে এগিয়ে ছিল আল নাসের। দ্বিতীয়ার্ধে ১৭ মিনিটের মধ্যে ৪ গোল করে আল হিলাল। দলের খেলায় ক্ষোভে ফেটে পড়েন রোনাল্ডো।

picture of Cristiano Ronaldo

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১৪:০১
Share: Save:

মেজাজ হারালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। জড়ালেন নতুন বিতর্কে। সৌদি সুপার কাপের ফাইনালে তাঁর দল আল নাসের ১-৪ ব্যবধানে হারল আল হিলালের কাছে। অথচ, রোনাল্ডোর গোলে এগিয়ে গিয়েছিস আল নাসেরই। তার পরেও এমন হারে ক্ষোভ সামলাতে পারেননি সিআর সেভেন।

বিপুল অর্থ খরচ করে রোনাল্ডোকে দলে নিয়েছিলেন আল নাসের কর্তৃপক্ষ। তবু দলকে সাফল্যের মুখ দেখাতে পারছেন না রোনাল্ডো। প্রথমার্ধে এগিয়ে থাকা আল নাসের হেরে গিয়েছে দ্বিতীয়ার্ধে আল হিলালের ১৭ মিনিটের ঝড়ে। ৫৫ থেকে ৭২ মিনিটের মধ্যে চারটি গোল করেন আল হিলালের ফুটবলারেরা। এই সময় মাঠে এক রকম খুঁজেই পাওয়া যাচ্ছিল না রোনাল্ডোদের। আল হিলালের দুই সার্ব ফুটবলার সের্গেই মিলিনকোভিচ সাভিচ এবং আলেক্সান্দার মিত্রোভিচ দ্বিতীয়ার্ধে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন।

দলের এমন আত্মসমর্পণ মেনে নিতে পারেননি পর্তুগিজ ফুটবলার। মাথা গরম করে ফেলেন। মাঠের মাঝে সেন্টার লাইনের কাছে দাঁড়িয়ে অশ্লীল ভঙ্গিতে ক্ষোভপ্রকাশ করে সতীর্থদের কিছু বলতে দেখা যায় তাঁকে। বিশেষ করে দলের গোলরক্ষকের পারফরম্যান্সে বেশ বিরক্ত দেখিয়েছে তাঁকে। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে রোনাল্ডোর সেই ক্ষোভপ্রকাশের ভিডিয়ো।

গত মরসুমেও আল নাসেরকে ৪-১ গোলে হারিয়ে সৌদি সুপার কাপ জিতেছিল আল হিলাল। এই নিয়ে পঞ্চম বার খেতাব জিতল তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr Al Hilal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE