Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Durand Cup 2024

ডুরান্ডের কোয়ার্টারের সূচি ঘোষিত, মোহনবাগানের সামনে পঞ্জাব, ইস্টবেঙ্গলের বিরুদ্ধে শিলং লাজং

ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালের সূচি ঘোষিত হয়েছে। শেষ আটে মোহনবাগানের বিরুদ্ধে খেলবে পঞ্জাব এফসি। অন্য দিকে ইস্টবেঙ্গল খেলবে শিলং লাজংয়ের বিরুদ্ধে।

football

মোহনবাগান (বাঁ দিকে) ও ইস্টবেঙ্গলের সমর্থকেরা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ২১:৩৭
Share: Save:

ডুরান্ডের গ্রুপ পর্বে মোহনবাগান ও ইস্টবেঙ্গলের মধ্যে ডার্বি বাতিল হয়েছে। খেলা না হলেও কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে দুই প্রধান। কোয়ার্টার ফাইনালের সূচি ঘোষিত হয়েছে। শেষ আটে মোহনবাগানের বিরুদ্ধে খেলবে পঞ্জাব এফসি। অন্য দিকে ইস্টবেঙ্গল খেলবে শিলং লাজংয়ের বিরুদ্ধে।

২১ অগস্ট থেকে শুরু হবে ডুরান্ডের কোয়ার্টার ফাইনালের খেলা। সে দিন দু’টি খেলা হবে। ২৩ অগস্ট হবে বাকি দু’টি খেলা। ২১ অগস্ট মুখোমুখি ইস্টবেঙ্গল ও শিলং। সেই খেলা হবে সন্ধ্যা ৭টা থেকে। ২৩ অগস্ট মুখোমুখি মোহনবাগান ও পঞ্জাব। সেই খেলা বিকাল ৪টে থেকে হবে।

প্রথমে ঠিক ছিল ডুরান্ডের নক আউটের প্রতিটি ম্যাচ হবে যুবভারতী স্টেডিয়ামে। কিন্তু আরজি কর হাসপাতালে ধর্ষণ ও খুনের ঘটনায় দিকে দিকে বিক্ষোভ চলছে। এই পরিস্থিতিতে যুবভারতীতে নিরাপত্তা দিতে পারবে না বলে জানিয়েছে পুলিশ। সেই কারণে মোহনবাগান ও ইস্টবেঙ্গলের ম্যাচ কলকাতা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। মোহনবাগানের খেলা হবে জামশেদপুরে। ইস্টবেঙ্গলের খেলা হবে শিলংয়ে।

কোয়ার্টার ফাইনালের বাকি দুই ম্যাচে মুখোমুখি নর্থইস্ট ইউনাইটেড ও ইন্ডিয়ান আর্মি এবং বেঙ্গালুরু এফসি ও কেরল ব্লাস্টার্স। নর্থইস্ট বনাম আর্মির ম্যাচ হবে অসমের কোকরাঝাড়ে। ২১ অগস্ট বিকাল ৪টে থেকে শুরু সেই ম্যাচ। বেঙ্গালুরু বনাম কেরল ম্যাচ অবশ্য যুবভারতীতেই হবে। ২৩ অগস্ট সন্ধ্যা ৭টা থেকে শুরু সেই খেলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durand Cup 2024 Mohun Bagan East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE