Advertisement
০৫ জুলাই ২০২৪
UEFA Euro 2024

ইউরোর মাঝে ইংল্যান্ড শিবিরে অশান্তি! কোচের নিষেধ শুনলেন না ফুটবলার ট্রিপিয়ারের স্ত্রী

ইউরো কাপে এখনও সেরা ফর্মে খেলতে পারেনি ইংল্যান্ড। তার মাঝেই শিবিরে অশান্তি শুরু হয়েছে বলে খবর। কোচ গ্যারেথ সাউথগেটের নিষেধ শোনেননি দলের ফুটবলার কিয়েরান ট্রিপিয়ারের স্ত্রী।

football

স্ত্রী শার্লটের (ডান দিকে) পাশে ট্রিপিয়ার। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১৮:৫৯
Share: Save:

ইউরো শুরুর আগে কোচ নির্দেশ দিয়েছিলেন, কোনও ভাবেই ফুটবলারদের মনঃসংযোগ নষ্ট করা যাবে না। ঠিক সেটাই কি হয়েছে ইংল্যান্ড শিবিরে? ইউরো কাপে এখনও সেরা ফর্মে খেলতে পারেনি ইংল্যান্ড। তার মাঝেই শিবিরে অশান্তি শুরু হয়েছে বলে খবর। কোচ গ্যারেথ সাউথগেটের নিষেধ শোনেননি দলের ফুটবলার কিয়েরান ট্রিপিয়ারের স্ত্রী।

নিজের ইনস্টাগ্রাম মাধ্যমে একটি পোস্ট করেছেন ট্রিপিয়ারের স্ত্রী শার্লট। সেখানে তিনি লেখেন, “আজ হোক বা কাল, তুমি এই অবস্থা থেকে বেরিয়ে আসবে। সেটাই হবে তোমাক কাছে বিশ্বের সেরা অনুভূতি।” ‘তুমি’ বলতে এখানে তিনি কাকে বোঝাতে চেয়েছেন তা স্পষ্ট করেননি শার্লট। ‘এই অবস্থা’ মানে কী, সেটাও স্পষ্ট নয়। তবে এই পোস্ট করার পরেই ট্রিপিয়ারকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন তিনি। ট্রিপিয়ার অবশ্য তাঁর স্ত্রীকে ফলো করছেন।

ইংল্যান্ড শিবিরের এক সূত্র থেকে জানা গিয়েছে, শার্লট যে কাজ করেছেন তাতে কোচ সাউথগেট ও ইংল্যান্ড ফুটবল সংস্থা ক্ষুব্ধ হতে পারে। কারণ, প্রতিযোগিতা চলাকালীন ব্যক্তিগত কোনও খবর সমাজমাধ্যমে জানাতে সবাইকে নিষেধ করা হয়েছিল। সেই নিষেধ শার্লট শোনেননি।

আরও একটি সূত্রে খবর, ইংল্যান্ডের ফুটবলারদের পরিবার ও আত্মীয়দের স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছিল, ইউরো চলাকালীন ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েন যাতে কোনও ভাবেই বাইরে না আসে। এই ধরনের খবরে ফুটবলারদের মনঃসংযোগে ব্যাঘাত ঘটতে পারে। কিন্তু তার পরেও ব্যক্তিগত ঘটনা বাইরে এসেছে।

ইংল্যান্ড যে হোটেলে রয়েছে, সেখানে কড়া নিরাপত্তা রয়েছে। ফুটবলার ও তাঁদের পরিবারের কাছে কাউকে যেতে দেওয়া হচ্ছে না। গ্রুপ পর্বে এখনও পর্যন্ত ইংল্যান্ড খুব একটা ভাল খেলতে পারেনি। সেই ঘটনা নিয়ে এমনিতেই বিরক্ত সাউথগেট। তার মধ্যে ট্রিপিয়ারের এই ঘটনা সামনে আসায় আরও অশান্তি হতে পারে ইংল্যান্ড শিবিরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UEFA Euro 2024 England Football Gareth Southgate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE