Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Anwar Ali

আনোয়ারকে নিয়ে বিতর্ক থামছে না, শুনানি পিছিয়ে দেওয়ার আবেদন করার কথা ভাবছে ইস্টবেঙ্গল

আনোয়ার আলিকে নিয়ে বিতর্ক থামছেই না। শনিবার ভারতীয় ফুটবলারকে নিয়ে শুনানি হওয়ার কথা। সেই শুনানি পিছিয়ে দেওয়ার আবেদন করতে পারে ইস্টবেঙ্গল ও দিল্লি এফসি।

football

আনোয়ার আলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১২:৪৩
Share: Save:

আনোয়ার আলি কোন দলের ফুটবলার? মোহনবাগান না ইস্টবেঙ্গল? বিতর্কে ঢুকে পড়েছে দিল্লি এফসিও। আনোয়ারের ভবিষ্যৎ নিয়ে শনিবার শুনানি হওয়ার কথা ছিল। সেই শুনানি পিছিয়ে দেওয়ার আবেদন করতে পারে ইস্টবেঙ্গল ও দিল্লি এফসি।

‘রেভস্পোর্টজ়’ জানিয়েছে, সর্বভারতীয় ফুটবল সংস্থা ও প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির কাছে আবেদন করতে পারে ইস্টবেঙ্গল ও দিল্লি। আনোয়ারের শুনানি দু’সপ্তাহ পিছিয়ে দেওয়ার আবেদন করতে পারে তারা। তবে এখনও পর্যন্ত সরকারি ভাবে কিছু জানায়নি দু’দল।

চলতি মরসুম শুরুর আগে থেকেই আনোয়ারের দলবদল নিয়ে বিতর্ক শুরু হয়েছে। মোহনবাগানের সঙ্গে লোন চুক্তি বাতিল করে আনোয়ার দিল্লি এফসিতে ফিরে গিয়ে পরে ইস্টবেঙ্গলে সই করেন। এই বিষয়ে অভিযোগ করে মোহনবাগান। সর্বভারতীয় ফুটবল সংস্থা ও প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সঙ্গে বৈঠক হয়েছিল আনোয়ার ও মোহনবাগানের। সেই বৈঠকের ২৪ ঘণ্টার মধ্যে জানানো হয়, পঞ্জাবের ফুটবলার যে প্রক্রিয়ায় মোহনবাগানের সঙ্গে লোন চুক্তি ভেঙেছেন, তা অনৈতিক।

এ ক্ষেত্রে নিয়মভঙ্গের জন‌্য ইস্টবেঙ্গলের সঙ্গে শাস্তির কোপে পড়তে পারে দিল্লি এফসিও। ফলে নতুন ফুটবলার সই করানোর ক্ষেত্রে নিষেধাজ্ঞার মুখে পড়তে পারে দুই ক্লাব। এই বিষয়ে দু’টি ক্লাবকেই তাদের অবস্থান জানাতে বলা হয়েছে। সবুজ-মেরুনের দাবি, উপযুক্ত আর্থিক ক্ষতিপূরণ দিলে আনোয়ারকে ছাড়পত্র দিতে তাদের কোনও অসুবিধা নেই। তার মধ্যেই জানা গিয়েছে, শুনানি পিছিয়ে দেওয়ার আবেদন করতে পারে ইস্টবেঙ্গল ও দিল্লি এফসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anwar Ali East Bengal Mohun Bagan AIFF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE