Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Sunil Chhetri

‘আরও এক বার চ্যাম্পিয়ন হতে নামছি’, আইএসএলে ইস্টবেঙ্গল ম্যাচের আগে বললেন সুনীল

আইএসএলে নিজেদের প্রথম ম্যাচে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে খেলতে নামছে বেঙ্গালুরু এফসি। ম্যাচের আগে সুনীল ছেত্রী জানিয়ে দিলেন, এ বার চ্যাম্পিয়ন হতে নামছেন তাঁরা।

football

সুনীল ছেত্রী। ছবি: সমাজমাধ্যম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪০
Share: Save:

আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছেন তিনি। এ বার শুধুই আইএসএলে মন দিচ্ছেন সুনীল ছেত্রী। আইএসএলে নিজেদের প্রথম ম্যাচে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে খেলতে নামছে বেঙ্গালুরু এফসি। ম্যাচের আগে সুনীল জানিয়ে দিলেন, এ বার চ্যাম্পিয়ন হতে নামছেন তাঁরা।

গত মরসুম ভাল যায়নি বেঙ্গালুরুর। এ বার অন্য ভাবে শুরু করতে চান তিনি। ম্যাচের আগে একটি সাক্ষাৎকারে সুনীল বলেন, “এই ক্লাব ও সমর্থকদের আরও একটি ট্রফি প্রাপ্য। তার জন্য যা প্রয়োজন আমরা করব। আরও এক বার চ্যাম্পিয়ন হতে নামছি। গত পাঁচ বছরে জিততে পারিনি। সেটাই আমাদের বাড়তি তাগিদ দিচ্ছে।”

আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের পরে জল্পনা শুরু হয়েছিল যে, এটিই আইএসএলে সুনীলের শেষ মরসুম। কিন্তু তিনি তেমনটা ভাবছেন না। সুনীল বলেন, “আমি সব সময় বলেছি, যে দিন মনে হবে আর কিছু দেওয়ার নেই সে দিন সরে যাব। এখনও সেই দিন আসেনি। আমি সম্পূর্ণ ফিট। বেঙ্গালুরুকে এখনও অনেক কিছু দেওয়ার আছে। এ বার দলকে চ্যাম্পিয়ন করার চেষ্টা করব।”

আইএসএলে ২০১৮-১৯ মরসুমে চ্যাম্পিয়ন হয়েছিল বেঙ্গালুরু। সেই দলেরও অধিনায়ক ছিলেন সুনীল। এ বারও তাঁর নেতৃত্বেই নামবে দল। শনিবার প্রথম ম্যাচে মুখোমুখি ইস্টবেঙ্গল। ঘরের মাঠের সমর্থন পাবেন সুনীলেরা। সেই সমর্থন কাজে লাগিয়ে জয় দিয়ে মরসুম শুরু করতে চান তাঁরা। এ বার ট্রফি ছাড়া কোনও কিছু দেখছেন না সুনীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE