Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Yuzvendra Chahal

কাউন্টিতে পাঁচ উইকেট, ফর্মে থাকা চহাল জাতীয় দলে ফিরবেন?

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ে সুযোগ পাননি যুজবেন্দ্র চহাল। তবে কাউন্টিতে রয়েছেন ছন্দে। নর্দ্যাম্পটনশায়ারের হয়ে পাঁচ উইকেট নেওয়ার পরেই তাঁকে জাতীয় দলে ফেরানোর দাবি উঠেছে।

cricket

যুজবেন্দ্র চহাল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১২
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ে সুযোগ পাননি যুজবেন্দ্র চহাল। সাম্প্রতিক কালে কোনও আন্তর্জাতিক সিরিজ়‌েই ডাক পাচ্ছেন না তিনি। তবে কাউন্টিতে রয়েছেন ছন্দে। নর্দ্যাম্পটনশায়ারের হয়ে খেলা চহাল পাঁচ উইকেট নিয়েছেন। তার পরেই তাঁকে জাতীয় দলে ফেরানোর দাবি উঠেছে।

কাউন্টি চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ডিভিশনে ম্যাচে ডার্বিশায়ারের বিরুদ্ধে খেলা ছিল নর্দ্যাম্পটনশায়ারের। চহালের বোলিংয়ে ডার্বিশায়ারের ব্যাটারেরা দাঁড়াতেই পারেননি। এর পরেই চহালকে ফেরানোর দাবি উঠেছে। শুধু সাদা বলের ক্রিকেটে নয়, লাল বলেও তাঁকে নেওয়ার দাবি করছেন সমর্থকেরা।

আগে ব্যাট করে নর্দ্যাম্পটনশায়ার ২১৯ রান তোলে। সইফ জাইব ৯০ রান করেন। জাস্টিন ব্রড করেন ৪৫। চহালেরই দলে থাকা আর এক ভারতীয় পৃথ্বী শ রান পাননি। মোটে চার রান করেছেন।

জবাবে ডার্বিশায়ার শেষ হয়ে যায় ১৬৫ রানেই। অর্ধশতরান করে ডার্বিশায়ারের হয়ে শুরুটা ভাল করেছিলেন লুই রিসি। তার পরেই চহাল দায়িত্ব নিয়ে নেন। উইকেটে থিতু হয়ে যাওয়া ওয়েন ম্যাডসেনকে আউট করেন প্রথমে। এর পর চহালের বলে একে একে ফিরে যান জাক চ্যাপেল, অ্যালেক্স থমসন এবং জ্যাক মোরলে।

ভারতের হয়ে আজ পর্যন্ত কোনও দিন টেস্ট খেলেননি চহাল। সাদা বলের ক্রিকেটেও অনেক দিন সুযোগ পাচ্ছেন না। শেষ ম্যাচ গত বছর টি-টোয়েন্টিতে, ওয়েস্ট ইন্ডি‌জ়ের বিরুদ্ধে লডারহিলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuzvendra Chahal Northamptonshire County Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE