Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Jay Shah

আইসিসি সভাপতি হয়ে জয় শাহই ভারতকে অনুরোধ করবেন পাকিস্তানে যেতে? নকভির মন্তব্যে জল্পনা

কিছু দিন আগেই আইসিসি-র সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছে জয় শাহ। ডিসেম্বর থেকে দায়িত্ব নেবেন। পরের বছর পাকিস্তানে হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। নতুন দায়িত্ব নিয়ে জয় শাহ কি ভারতীয় বোর্ডকে অনুরোধ করবেন পাকিস্তানে যেতে?

cricket

জয় শাহ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫০
Share: Save:

কিছু দিন আগেই আইসিসি-র সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছে জয় শাহ। ডিসেম্বর থেকে তিনি দায়িত্ব নেবেন। পরের বছর পাকিস্তানে হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। নতুন দায়িত্ব নিয়ে জয় শাহ কি ভারতীয় বোর্ডকে অনুরোধ করবেন পাকিস্তানে যেতে? পাকিস্তানের বোর্ড প্রধান মহসিন নকভির একটি মন্তব্যে এমনই জল্পনা তৈরি হয়েছে।

সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন নকভি। সেখানে বলেছেন, “চ্যাম্পিয়ন্স ট্রফি পাকিস্তানেই হবে। আমরা বিসিসিআই সচিবের সঙ্গে যোগাযোগ রাখছি। বাকি বোর্ডগুলোর প্রধানের সঙ্গেও প্রতিনিয়ত যোগাযোগ রয়েছে আমাদের।” নকভির এই কথাতেই মনে করা হচ্ছে, তিনি জয় শাহকে অনুরোধ করতে পারেন যাতে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে ভারত পাকিস্তানে যায়।

জয় শাহ আইসিসি সভাপতি হওয়ার পরে প্রথম বার মুখ খুলেছেন নকভি। বলেছেন, “আমরা জয় শাহের সঙ্গে যোগাযোগ রাখছি। উনি আইসিসি চেয়ারম্যান হওয়ায় আমাদের কোনও চিন্তা নেই। আগামী ৮ এবং ৯ সেপ্টেম্বর এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভা রয়েছে। তবে আমি নয়, সলমন নাসির সেখানে যোগ দেবেন।”

1544312চ্যাম্পিয়ন্স ট্রফি উপলক্ষ্যে পাকিস্তানের বিভিন্ন স্টেডিয়াম সেজে উঠছে। সেই প্রসঙ্গে নকভি বলেছেন, “গদ্দাফি স্টেডিয়ামের বেসমেন্ট তৈরির কাজ ৩০ সেপ্টেম্বরের মধ্যে তৈরি হয়ে যাবে। তিন সপ্তাহের মধ্যে প্রতিটা তলা তৈরি হয়ে যাবে। সামনের ভাগ তৈরি হবে স্টিল দিয়ে। গদ্দাফি স্টেডিয়ামে প্রধান বিল্ডিং তৈরি হয়ে যাবে ৩১ ডিসেম্বরের মধ্যে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jay Shah BCCI PCB Mohsin Naqvi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE