Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Virat Kohli

স্ত্রী অনুষ্কাকে নিয়ে লন্ডনের ইস্কনে বিরাট, শুনলেন কীর্তন

বিরাট সব সময়ই তাঁর পরিবারকে প্রাধান্য দেন। দুই সন্তান জন্মের সময় ক্রিকেট থেকে বিরতি নিয়ে অনুষ্কার পাশে ছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বিশ্বকাপ শেষ হতেই এ বার তিনি লন্ডনে।

Virat Kohli and Anushka Sharma

বিরাট কোহলির সঙ্গে অনুষ্কা শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ২১:৩৭
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে দেশে ফেরার পরের দিনই বিরাট কোহলি চলে গিয়েছিলেন লন্ডনে। সেখানেই রয়েছেন অনুষ্কা শর্মা। স্ত্রীয়ের সঙ্গে লন্ডনে ইস্কনের মন্দিরেও গেলেন বিরাট। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ভাইরাল।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে বিরাট এবং অনুষ্কা লন্ডনের ইস্কনে কৃষ্ণ পুজো করছেন। সাদা রঙের পোশাক পরেছিলেন অনুষ্কা। বিরাট পরেছিলেন কালো টি-শার্ট। কীর্তন শুনলেন তাঁরা।

২৯ জুন টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে ভারত। তার পর থেকে সেখানেই আটকে ছিল গোটা দল। ঘূর্ণিঝড়ের কারণে আটকে ছিলেন বিরাটেরা। বৃহস্পতিবার দেশে ফেরেন তাঁরা। প্রথমে দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন। তার পর মুম্বইয়ে হুড খোলা বাসে করে ট্রফি নিয়ে ওয়াংখেড়ে যান বিরাটেরা। সেখানে তাঁদের হাতে ১২৫ কোটি টাকা তুলে দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

বিরাট সব সময়ই তাঁর পরিবারকে প্রাধান্য দেন। দুই সন্তান জন্মের সময় ক্রিকেট থেকে বিরতি নিয়ে অনুষ্কার পাশে ছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বিশ্বকাপ জেতার পর মাঠ থেকেই ভিডিয়ো কল করেন বিরাট। মনে করা হচ্ছে স্ত্রীকেই ফোন করেছিলেন তিনি। বিভিন্ন মুখভঙ্গি করে কথা বলছিলেন। হয়তো তা ছিল ছেলেমেয়েদের উদ্দেশে।

প্রথমে আইপিএল তার পর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পরিবারের থেকে অনেক দিন দূরে থাকতে হয়েছে ক্রিকেটারদের। সকলেই এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। বিরাটও দেরি করেননি। বিশ্বজয়ের উৎসব শেষ হতেই পৌঁছে যান লন্ডনে।

বিশ্বকাপের ফাইনালে ৭৬ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন বিরাট। ফাইনালে ম্যাচের সেরাও হন তিনি। গোটা প্রতিযোগিতায় সে ভাবে রান না পেলেও ফাইনালে রান করেন। যা ভারতকে বিশ্বকাপ এনে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE