Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Virat Kohli

কোহলির দৌড়ানোয় খুঁত! ছবি পোস্ট করে ট্রোলড বিরাট, টিটকিরি মারলেন এক সতীর্থই

উইকেটের মাঝে বিরাট কোহলির দৌড় বাকিদের অবাক করে দেয়। ভারতের প্রাক্তন অধিনায়কের সেই দৌড় নিয়েই প্রশ্ন তুলছেন সূর্য?

Virat Kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১৬:১১
Share: Save:

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা দৌড়াচ্ছেন। একটি সংস্থার বিজ্ঞাপন করতে গিয়ে এই ছবি পোস্ট করেছেন তাঁরা। সেই ছবিতে বিরাটের দৌড়ের ভঙ্গি দেখে ভুল ধরলেন সূর্যকুমার যাদব। ভারতের প্রাক্তন অধিনায়কের উইকেটের মাঝে দৌড় বাকিদের অবাক করে দেয়। সেই দৌড় নিয়েই প্রশ্ন তুলছেন সূর্য! সমাজমাধ্যমে মজা করেই এই পোস্ট করেছেন বলে মনে করা হচ্ছে।

মঙ্গলবার বিরাট একটি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে একটি বিশেষ সংস্থার পোশাক এবং জুতো পরে দৌড়াচ্ছেন তিনি এবং অনুষ্কা। ছবির নীচেই সূর্য লিখেছেন, “দাদা, তোমার দৌড়ানোর ভঙ্গিটা ঠিক নয়।” খ্যাতনামীদের নানা ছবি, পোস্ট ঘিরে হামেশাই ট্রোল হয়। কিন্তু বিরাটকে ট্রোল করে বসলেন তাঁরই এক সতীর্থ।

বিরাটের বোলিং নিয়ে কিছু দিন আগে মজা করেছিলেন তাঁর প্রাক্তন সতীর্থ ভুবনেশ্বর কুমার। যে দিন এশিয়া কাপের দল ঘোষণা করা হয়েছিল, সে দিন রোহিত শর্মাকে প্রশ্ন করা হয়েছিল, কেন দলে কোনও ডানহাতি স্পিনার নেই? উত্তরে রোহিত বলেছিলেন যে, বিরাট এবং তিনি দরকারে বল করতে পারেন। এর পরেই ভুবনেশ্বর মজা করে বলেন, “বিরাট মনে করে ও দলের সেরা বোলার। তবে বিরাট বল করলেই আমাদের ভয় লাগে। মনে হয় এই বুঝি চোট পাবে। ওর বোলিংয়ের ভঙ্গিটাই এমন যে, এই ভয়টা করতে শুরু করে।”

২০০৮ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বিরাট ভারতের অধিনায়ক ছিলেন। সেই সময় তাঁকে নিয়মিত বল করতে দেখা যেত। পরে যদিও ভারতের তাঁকে খুব বেশি বল করতে দেখা যায়নি। আন্তর্জাতিক ক্রিকেটের তিন ফরম্যাটেই বিরাট বল করেছেন। আটটি উইকেটও নিয়েছেন। কিন্তু নিয়মিত বল করেন না। ব্যাট হাতে ৭৬টি আন্তর্জাতিক শতরানের মালিক ফিল্ডার হিসাবেও নজর কাড়েন। তাঁর ফিটনেস খুবই চর্চিত। সেই বিরাটের দৌড় নিয়েই মশকরা করলেন সূর্য।

এশিয়া কাপের আগে কিছু দিন বিশ্রাম নেওয়ার সময় পেয়েছেন বিরাট। ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে খেলার পর আপাতত ক্রিকেটের বাইরে তিনি। বিরাটকে আবার খেলতে দেখা যাবে এশিয়া কাপে। সেই প্রতিযোগিতায় ভারতের প্রথম ম্যাচ পাকিস্তানের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Suryakumar Yadav Anushka Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE