Advertisement
২৪ অক্টোবর ২০২৪
India vs Sri Lanka

বড় ধাক্কা শ্রীলঙ্কার, চোটের কারণে ভারতের বিরুদ্ধে বাকি দু’টি ম্যাচে নেই স্পিনার হাসরঙ্গ

রবিবার ভারতের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে নামার আগে বড় ধাক্কা খেল শ্রীলঙ্কা। চোটের কারণে এক দিনের সিরিজ়‌ে বাকি দু’টি ম্যাচ থেকে ছিটকে গেলেন ওয়ানিন্দু হাসরঙ্গ।

cricket

ওয়ানিন্দু হাসরঙ্গ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ২৩:৫৫
Share: Save:

রবিবার ভারতের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে নামার আগে বড় ধাক্কা খেল শ্রীলঙ্কা। চোটের কারণে এক দিনের সিরিজ়‌ে বাকি দু’টি ম্যাচ থেকে ছিটকে গেলেন ওয়ানিন্দু হাসরঙ্গ। বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন তিনি। ৩৪ বছরের লেগস্পিনার জেফ্রি ভ্যান্ডারসেকে পরিবর্ত হিসাবে নেওয়া হয়েছে।

শনিবার রাতের দিকে একটি বিবৃতিতে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়েছে, প্রথম এক দিনের ম্যাচে নিজের দশম ওভারের শেষ বল করার পর হাসরঙ্গ বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে ব্যথা অনুভব করেন। ম্যাচের পর এমআরআই করা হয়। সেখানেই চোট স্পষ্ট হয়েছে।

সাম্প্রতিক কালে শ্রীলঙ্কার একের পর এক ক্রিকেটার চোট পেয়েছেন। সেই তালিকায় নতুন সংযোজন হাসরঙ্গ। এর আগে এক দিনের সিরিজ়‌ থেকে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন দিলশান মদুশঙ্ক এবং মাথিশা পাথিরানা। টি-টোয়েন্টি সিরিজ় শুরুর আগে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন দুষ্মন্ত চামিরা এবং নুয়ান থুশারা।

শুক্রবার প্রথম এক দিনের ম্যাচ টাই হয়েছে। ২৩১ রান তাড়া করতে নেমে শ্রীলঙ্কার ২৩০ রানেই অলআউট হয়ে যায় ভারত। রবিবার দুই দলের কাছেই সিরিজ়‌ে এগিয়ে যাওয়ার সুযোগ।

অন্য বিষয়গুলি:

India vs Sri Lanka Wanindu Hasaranga Sri Lanka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE