Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
India vs Sri Lanka

শ্রীলঙ্কা দলে মহম্মদ সিরাজ, ভারতের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে দলে এলেন ঈশান-মালিঙ্গাও

৫০ ওভারের সিরিজ় শুরুর আগেই ধাক্কা শ্রীলঙ্কা শিবিরে। একসঙ্গে দু’জন পেসার চোটের কারণে এক দিনের সিরিজ় থেকে বাদ হয়ে গেলেন। ভারতের বিরুদ্ধে খেলতে পারবেন না দিলশান মদুশঙ্কা এবং মাথিসা পাথিরানা।

Sri Lanka

শ্রীলঙ্কা দল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১৮:০৪
Share: Save:

টি-টোয়েন্টির পর এ বার ভারত-শ্রীলঙ্কা এক দিনের সিরিজ়। কিন্তু ৫০ ওভারের সিরিজ় শুরুর আগেই ধাক্কা শ্রীলঙ্কা শিবিরে। একসঙ্গে দু’জন পেসার চোটের কারণে এক দিনের সিরিজ় থেকে বাদ হয়ে গেলেন। ভারতের বিরুদ্ধে খেলতে পারবেন না দিলশান মদুশঙ্কা এবং মাথিসা পাথিরানা।

শুক্রবার এক দিনের সিরিজ়ের প্রথম ম্যাচ। তার আগে শ্রীলঙ্কা দলের পক্ষ থেকে জানানো হয়েছে, ফিল্ডিং অনুশীলন করার সময় মদুশঙ্কার বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছে। অন্য দিকে, পাথিরানার ডান কাঁধে চোট। ভারতের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলার সময় চোট পেয়েছিলেন তিনি। সেই ম্যাচে বলও করতে পারেননি পাথিরানা।

শ্রীলঙ্কা দলে নেওয়া হয়েছে ঈশান মালিঙ্গা এবং মহম্মদ সিরাজকে। দুই পেসারের পরিবর্ত হিসাবে দলে নেওয়া হয়েছে তাঁদের। সেই সঙ্গে রিজার্ভ দলে নেওয়া হয়েছে কুশল জানিথ, জেফ্রে ভ্যান্ডারসে এবং প্রমোদ মাদুশানকে।

টি-টোয়েন্টি সিরিজ়ে ০-৩ ব্যবধানে হেরে যায় শ্রীলঙ্কা। এক দিনের সিরিজ়ে ভারতীয় দলে যোগ দিয়েছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। কোচ গৌতম গম্ভীরের প্রশিক্ষণে প্রথম বার খেলবেন তাঁরা। তিন ম্যাচের সিরিজ়ের সব ম্যাচ কলম্বোয়। ২, ৪ এবং ৭ অগস্ট হবে সেই ম্যাচগুলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE