Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Rohit Sharma

সাতটা না কি আটটা, ক’টা ব্যাগ? বিমানবন্দরে গিয়ে ভুলেই গেলেন রোহিত! ভিডিয়ো ভাইরাল

জিনিসপত্র ভুলে যাওয়ার জন্য তিনি বিখ্যাত। যেখানেই যান না কেন, কিছু না কিছু ভুলবেনই। সেই রোহিত শর্মার ভুলে যাওয়ার আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। দেখা যাচ্ছে, বিমানবন্দরে রোহিত মনেই করতে পারছেন না তিনি কতগুলি ব্যাগ নিয়ে এসেছেন।

cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৭:৩৭
Share: Save:

জিনিসপত্র ভুলে যাওয়ার জন্য তিনি বিখ্যাত। যেখানেই যান না কেন, কিছু না কিছু ভুলবেনই। কখনও মোবাইল ফোন, কখনও কিটব্যাগ। সেই রোহিত শর্মার আরও একটি মজার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। দেখা যাচ্ছে, বিমানবন্দরে রোহিত মনেই করতে পারছেন না তিনি কতগুলি ব্যাগ নিয়ে এসেছেন।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, রোহিত কোথাও যাওয়ার জন্য সপরিবার হাজির বিমানবন্দরে। সেখানে তিনি বলছেন, “সাতটা ব্যাগ হওয়ার কথা ছিল।” কিছু ক্ষণ পরেই নিজেকে শুধরে নেন রোহিত। বলেন, “আটটা ব্যাগ হওয়ার কথা ছিল।” রোহিতের এই ভিডিয়ো দেখে মজা পেয়েছেন সমর্থকেরা।

রোহিতের ভুলে যাওয়ার রোগ নতুন নয়। তাঁর সতীর্থেরা বার বারই এই ‘গুণের’ কথা তুলে ধরেছেন। এক সাক্ষাৎকারে বিরাট কোহলি বলেছিলেন, “রোহিত যে ভাবে জিনিসপত্র ভুলে যায়, আমি জীবনে কোনও লোককে এত ভুলে যেতে দেখিনি।”

কোহলি আরও বলেছিলেন, “রোহিত কী না ভোলে! আইপ্যাড, ওয়ালেট, ফোন, রোজকার দিনে যে ছোট ছোট জিনিসগুলো লাগে, সব ভুলে যায়। দু’-তিন বার তো ওকে পাসপোর্ট ভুলে যেতেও দেখেছি। আমি বুঝতেই পারি না কী করে এটা করতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE