Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Rahul Dravid

ভারতকে বিশ্বকাপ জিতিয়ে এ বার আইপিএলের দিকে নজর দ্রাবিড়ের, কী বললেন রাজস্থানের নতুন কোচ

ভারতকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানোর পরে এ বার আইপিএল জেতার লক্ষ্য রাহুল দ্রাবিড়ের। রাজস্থান রয়্যালসের নতুন কোচ কাজ শুরু করে দিয়েছেন।

cricket

রাহুল দ্রাবিড়। ছবি: সমাজমাধ্যম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৪
Share: Save:

নতুন দায়িত্ব নিয়েছেন তিনি। ভারতীয় দলের কোচের পদ ছাড়ার পরে আইপিএলে রাজস্থান রয়্যালসের কোচ হয়েছেন রাহুল দ্রাবিড়। ভারতকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানোর পরে এ বার আইপিএল জেতার লক্ষ্য রাহুল দ্রাবিড়ের। রাজস্থান রয়্যালসের নতুন কোচ কাজ শুরু করে দিয়েছেন।

চলতি বছর আইপিএলের বড় নিলাম। তার আগে কোন ক্রিকেটারদের ধরে রাখা হবে তা নিয়ে অনেক হিসাব করতে হয় দলগুলিকে। নিলামে কোন ক্রিকেটারদের কেনা হবে সে দিকেও নজর দিতে হয়। এখন থেকেই সেই কাজ শুরু করে দিয়েছেন দ্রাবিড়। রাজস্থানের সহকারী কোচদের সঙ্গে আলোচনা শুরু করেছেন দ্রাবিড়।

সমাজমাধ্যমে দ্রাবিড়ের সেই আলোচনার একটি ভিডিয়ো প্রকাশ করেছে রাজস্থান রয়্যালস। বৈঠকে ঢোকার সময় দ্রাবিড়কে বলতে শোনা যাচ্ছে, “তা হলে এটাই সেই জায়গা যেখানে আইপিএল জেতা যায়।” পরে তাঁরা কী বলেছেন তা শোনা না গেলেও দ্রাবিড়ের কথা থেকে পরিষ্কার, মাঠে নেমে দল জিতলেও তার পরিকল্পনা শুরু হয় সাজঘরে। এখন থেকেই সেটা শুরু করে দিতে চান দ্রাবিড়।

আগে রাজস্থানের মেন্টরের ভূমিকায় দেখা গিয়েছে দ্রাবিড়কে। তবে এ বার তিনি কোচ। ২০২৩ সালে প্লে-অফে উঠতে পারেনি রাজস্থান। তবে গত মরসুমে তারা প্লে-অফে উঠেছিল। সেখানে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরে বিদায় নিতে হয়েছিল রাজস্থানকে। এ বার যে তারা চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে নামবে তা দ্রাবিড়ের কথা থেকেই পরিষ্কার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dravid IPL India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE