Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Shaheen Afridi

বাংলাদেশের বিরুদ্ধে টেস্টের মাঝে বাবা হওয়ার খবর পেলেন শাহিন, দুই আফ্রিদিকে অভিনন্দন নাদিমের

স্ত্রী আনশা ছিলেন আসন্নপ্রসবা। তাই বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টে খেলা অনিশ্চিত ছিল শাহিনের। ক্রিকেটকেই বেছে নেন। রাওয়ালপিণ্ডিতে খেলার মাঝে বাবা হওয়ার খবর পেয়েছেন পাক বোলার।

Picture of Shaheen Shah Afridi and Arshad Nadeem

(বাঁদিকে) শাহিন আফ্রিদি এবং আরশাদ নাদিম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১৭:৫২
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট খেলতে ব্যস্ত শাহিন আফ্রিদি। তার মধ্যেই বাবা হলেন পাকিস্তানের জোরে বোলার। দেশের হয়ে খেলার মাঝেই পেয়েছেন সুখবর। তাঁকে অভিনন্দন জানালেন অলিম্পিক্স জ্যাভলিনে সোনাজয়ী আরশাদ নাদিম।

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টে খেলা অনিশ্চিত ছিল শাহিনের। কারণ তাঁর স্ত্রী আনশা আসন্নপ্রসবা ছিলেন। সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকার কথা ভেবেছিলেন শাহিন। যদিও শেষ পর্যন্ত জাতীয় দলকেই বেশি গুরুত্ব দিয়েছেন তিনি। শনিবার শাহিন যখন দেশের হয়ে খেলতে ব্যস্ত, সে সময়ই পুত্র সন্তানে জন্ম দিয়েছেন আনশা। সদ্যজাত পুত্রের নাম রাখা হয়েছে আলি ইয়ার। বাংলাদেশের মেহদি হাসানকে আউট করে বাবা হওয়ার উচ্ছ্বাস প্রকাশ করেছেন শাহিন। পাক বোলারকে অভিনন্দন জানিয়েছেন অনেকে। তাঁদের মধ্যে রয়েছেন নাদিমও।

প্যারিস অলিম্পিক্সে সোনাজয়ী সমাজমাধ্যমে লিখেছেন, ‘‘পুত্র সন্তানের বাবা হওয়ার জন্য শাহিন আফ্রিদি তোমাকে অভিনন্দন। শাহিদ আফ্রিদিকেও অভিনন্দন দাদু হওয়ার জন্য। ঈশ্বর পরিবারের খুদে সদস্যকে সুস্থ রাখুন। আশা করব নতুন এই অধ্যায় পরিবারে আরও খুশি নিয়ে আসবে। পরিবারের সকলকে অভিনন্দন।’’

গত ফেব্রুয়ারিতে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক আফ্রিদির মেয়ে আনশার সঙ্গে নিকাহ সম্পন্ন হয় শাহিনের। ২০২১ সালে তাঁদের বাগ্‌দান হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shaheen Afridi Shahid Afridi Arshad Nadeem father
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE