Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Mohammed Siraj

বিশ্বকাপ জেতার পুরস্কার, তেলঙ্গানা সরকারের থেকে জমি, চাকরি পেলেন সিরাজ

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে সম্প্রতি ফিরেছেন নিজের শহর হায়দরাবাদে। ঘরের ছেলে ফেরা মাত্রই একের পর এক পুরস্কারে তাঁকে ভরিয়ে দিল তেলঙ্গানা সরকার। বিশ্বকাপ জিতে সরকারের থেকে জমি এবং চাকরি পেলেন সিরাজ।

cricket

তেলঙ্গানার মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডির (বাঁ দিকে) সঙ্গে সিরাজ। মাঝে আজহারউদ্দিন। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ২৩:১৮
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে গত বৃহস্পতিবার দেশে ফিরেছেন মহম্মদ সিরাজ। সম্প্রতি ফিরেছেন নিজের শহর হায়দরাবাদে। ঘরের ছেলে ফেরা মাত্রই একের পর এক পুরস্কারে তাঁকে ভরিয়ে দিল তেলঙ্গানা সরকার। বিশ্বকাপ জিতে সরকারের থেকে জমি এবং চাকরি পেলেন সিরাজ।

মঙ্গলবার হায়দরাবাদে মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডির বাসভবনে গিয়ে দেখা করেন সিরাজ। তাঁকে সংবর্ধনা দেন মুখ্যমন্ত্রী। সিরাজের অবদানের জন্য তাঁকে ধন্যবাদ জানান। রেবন্ত বলেন, “গোটা দেশকে গর্বিত করেছে সিরাজ। আমাদের রাজ্য তেলঙ্গানার কাছেও এটা গর্বের ব্যাপার।”

তেলঙ্গানা মুখ্যমন্ত্রীর দফতর থেকে জানানো হয়েছে, হায়দরাবাদ শহর বা তার আশেপাশের এলাকায় একটি ভাল জমি সরকারের তরফে সিরাজকে উপহার দেওয়া হবে। একই সঙ্গে সিরাজ পাবেন একটি সরকারি চাকরিও। সিরাজের সঙ্গে মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়েছিলেন মহম্মদ আজহারউদ্দিনও।

হায়দরাবাদে ফেরার পর বিজয়ীর মতো বরণ করে নেওয়া হয় সিরাজকে। বিমানবন্দরেই জড়ো হয়েছিলেন প্রচুর মানুষ। অনুরাগীদের ভিড় সামলাতে সামলাতে সিরাজ বলেছিলেন, ভারতের জয়ে তিনি আপ্লুত এবং গর্বিত। সিরাজের কথায়, “অনেক দিন আমরা কোনও ধরনের বিশ্বকাপ জিতিনি। এ বার প্রচণ্ড খুশি লাগছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Siraj Telangana Revanth Reddy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE