Advertisement
০৩ অক্টোবর ২০২৪
Virat Kohli

মেহেদির থেকে উপহার পেয়ে বাংলায় ধন্যবাদ জানালেন কোহলি, শুনে অবাক বাংলাদেশের অলরাউন্ডার

দ্বিতীয় টেস্টের শেষ দিন খেলা হওয়ার পর মেহেদি হাসান মিরাজের থেকে উপহার পেলেন বিরাট কোহলি। মেহেদি একটি ব্যাট উপহার দিয়েছেন কোহলিকে। সেটি পেয়ে বাংলায় উত্তর দিয়েছেন ভারতের ব্যাটার।

cricket

বিরাট কোহলি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১০:৩৮
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজ় শেষ হয়েছে। দ্বিতীয় টেস্টের শেষ দিন খেলা হওয়ার পর মেহেদি হাসান মিরাজের থেকে উপহার পেলেন বিরাট কোহলি। মেহেদি একটি ব্যাট উপহার দিয়েছেন কোহলিকে। সেটি পেয়ে বাংলায় উত্তর দিয়েছেন ভারতের ব্যাটার। তা দেখে উচ্ছ্বসিত সমর্থকেরা।

নিজের সংস্থার তৈরি করা ব্যাট কোহলিকে উপহার দিয়েছিলেন মেহেদি। সেই ব্যাটের গুণমান নিয়ে কোহলির সঙ্গে কথা বলছিলেন তিনি। তখনই কোহলি মেহেদির উদ্দেশে বলেন, “খুব ভাল আছি।” কোহলির মুখে বাংলা শুনে চমকে যান মেহেদি। তিনি হাসতে থাকেন।

কোহলি আরও বলেন, “খুব ভাল ব্যাট। আমি চাই তুমি খুব ভাল খেল। তোমার সংস্থার তৈরি ব্যাটের মান খুব ভাল। এ ভাবেই কাজ করে যাও এবং ক্রিকেটারদের ভাল ব্যাট উপহার দাও।” মেহেদি আগেই জানিয়েছিলেন কোহলি তাঁর সংস্থার তৈরি করা ব্যাট দিয়ে খেলতে ভালবাসেন।

অধিনায়ক রোহিত শর্মাও মেহেদির সংস্থার তৈরি ব্যাটের প্রশংসা করেছেন। বলেছেন, “আমি অনেক দিন ধরে মেহেদিকে চিনি। ও খুব ভাল ক্রিকেটার। বন্ধুদের সঙ্গে ও ব্যাট তৈরি করার সংস্থা খুলেছে শুনে খুব খুশি হয়েছি। ওর জন্য শুভেচ্ছা। ঈশ্বরের আশীর্বাদ ওর উপরে থাকুক। প্রার্থনা করি, ওর সংস্থা বাকিদের ছাপিয়ে যাক।”

কোহলি নিজেও একটি ব্যাট উপহার দিয়েছেন শাকিব আল হাসানকে। দ্বিতীয় টেস্টের খেলা শেষ হওয়ার কিছু ক্ষণ পর দেখা গিয়েছিল সাজঘর থেকে একটি ব্যাট নিয়ে বেরিয়ে আসছিলেন কোহলি। প্রথমে বোঝা যায়নি খেলা শেষ হওয়ার পর ব্যাট নিয়ে কী করতে যাচ্ছিলেন কোহলি। ভারতের প্রাক্তন অধিনায়ককে দেখা গিয়েছিল বাংলাদেশের প্রাক্তন অধিনায়কের কাছে যেতে। শাকিবের কাছে গিয়ে তাঁকে নিজের ব্যাটটি উপহার দিয়েছিলেন কোহলি। সেই ছবি ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Mehidy Hasan Miraz India Vs Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE