Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Virat Kohli

উইম্বলডন দেখার পর লন্ডনে কীর্তনে মাতলেন কোহলি-অনুষ্কা, প্রকাশ্যে ভিডিয়ো

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর লন্ডনে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন কোহলি। কয়েক দিন আগে স্ত্রী অনুষ্কাকে নিয়ে গিয়েছিলেন উইম্বলডনের খেলা দেখতে। শনিবার গেলেন কীর্তন শুনতে।

picture of Virat Kohli and Anushka Sharma

লন্ডনে কৃষ্ণ দাসের কীর্তনের অনুষ্ঠানে শ্রোতা বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৩:৫০
Share: Save:

দেশকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতিয়ে লন্ডনে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন বিরাট কোহলি। সেখানে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে তাঁকে দেখা গেল কীর্তনের একটি অনুষ্ঠানে।

টানা ক্রিকেটের পর কিছু দিনের বিশ্রাম নিয়েছেন কোহলি। টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে দেশে ফেরার পরের দিনই লন্ডনে চলে গিয়েছেন। ক্রিকেট থেকে আপাতত দূরে থাকা কোহলি মজেছেন কীর্তনে। আমেরিকা প্রবাসী কীর্তনিয়া কৃষ্ণ দাস অনুষ্ঠান করতে এসেছেন লন্ডনে। স্ত্রী অনুষ্কাকে নিয়ে কোহলিও শনিবার গিয়েছিলেন তাঁর কীর্তন শুনতে। তাঁদের কীর্তন শোনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। কীর্তন শেষ হওয়ার পর কোহলি এবং অনুষ্কাকে দাঁড়িয়ে হাততালি দিতে দেখা গিয়েছে।

কয়েক দিন আগে কোহলি এবং অনুষ্কাকে দেখা গিয়েছিল অল ইংল্যান্ড লন টেনিস ক্লাবের সেন্টার কোর্টে। উইম্বলডনের খেলা দেখতে গিয়েছিলেন তাঁরা। শোনা যাচ্ছে, অবসরজীবনে অধিকাংশ সময় তাঁরা লন্ডনেই থাকবেন। গত আইপিএলের আগে তাঁদের ছেলে অকায়ের জন্মও হয়েছে লন্ডনেই।

আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহক হলেও টি-টোয়েন্টি বিশ্বকাপে ফর্মে ছিলেন না কোহলি। সেমিফাইনাল পর্যন্ত তাঁর ব্যাট থেকে এসেছিল ৭৫ রান। ফাইনালে চাপের মুখে ৭৬ রানের ইনিংস খেলে দলকে লড়াই করার মতো জায়গায় পৌঁছে দিয়েছিলেন কোহলি। ফাইনালের সেরা ক্রিকেটারও হয়েছিলেন তিনি। উল্লেখ্য, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাও পরিবারের সঙ্গে ছুটি কাটাতে লন্ডনে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Kirtan London
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE