Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Ravindra Jadeja

বিজেপির সদস্য হলেন জাডেজা, স্ত্রী রিভাবার সঙ্গে যুক্ত হলেন সদস্যতা অভিযানে

গুজরাতের উত্তর জামনগর থেকে ভোটে জিতেছিলেন রিভাবা। সমাজমাধ্যমে পোস্ট করে জানিয়েছেন তিনি এবং ক্রিকেটার জাডেজা বিজেপির সদস্যতা অভিযানে যুক্ত হয়েছেন।

Ravindra Jadeja

রবীন্দ্র জাডেজা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ২২:৩২
Share: Save:

রবীন্দ্র জাডেজার স্ত্রী রিভাবা বিজেপির বিধায়ক। গুজরাতের উত্তর জামনগর থেকে ভোটে জিতেছিলেন তিনি। সেই রিভাবা সমাজমাধ্যমে পোস্ট করে জানিয়েছেন তিনি এবং ক্রিকেটার জাডেজা বিজেপির সদস্যতা অভিযানে যুক্ত হয়েছেন।

প্রায় তিন বছর পরে দেশ জুড়ে আবার সদস্যপদ সংগ্রহ অভিযান শুরু করেছে বিজেপি। দিল্লিতে বিজেপির সদর দফতরে সোমবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে কর্মসূচির সূচনা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দলের সভাপতি জেপি নড্ডার থেকে নিজের সদস্যপদ পুনর্নবীকরণ করিয়েছিলেন তিনি। এর পরেই দেশ জুড়ে বিজেপি সমর্থকেরা সদস্যপদ সংগ্রহ অভিযানে যুক্ত হন। রিভাবা ২০২২ সালে ভোটে জিতে বিধায়ক হয়েছিলেন। তাঁর স্বামী এত দিন ক্রিকেট নিয়েই ব্যস্ত ছিলেন। স্ত্রীয়ের পাশে দাঁড়িয়ে ভোটের সময় প্রচার করতে দেখা গেলেও নিজে বিজেপিতে যোগ দিয়েছেন বলে কখনও শোনা যায়নি। তবে বিজেপির সদস্যপদ সংগ্রহ অভিযানে যুক্ত হয়ে নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করে দিয়েছেন জাডেজা। আগামী দিনে ভোটের রাজনীতিতে তাঁকে নামতে দেখা যাবে কি না তা এখনও স্পষ্ট নয়।

এই বছর ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে। সেই দলের সদস্য ছিলেন জাডেজা। বিশ্বকাপ জেতার পর টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়ে নেন তিনি। এখনও এক দিনের ক্রিকেট এবং টেস্ট খেলবেন। যদিও দলীপ ট্রফিতে নেই তিনি। আগামী দিনে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে খেলতে পারেন। ৩৫ বছরের জাডেজার ক্রিকেট কেরিয়ার অস্তগামী। এমন অবস্থায় রাজনীতির ময়দানে নামার প্রস্তুতি নিচ্ছেন তিনি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravindra Jadeja BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE