Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Mohammed Shami

চুলে নতুন কায়দা, মাঠে ফেরার আগে শামির নতুন কেশসজ্জা প্রকাশ্যে

চুলের ভোলবদল বাংলার পেসারের। সমাজমাধ্যমে শামির সেই ছবি প্রকাশ্যে। তাঁর কেশসজ্জা শিল্পী আলিম হাকিম।

Mohammed Shami

মহম্মদ শামির নতুন রূপ। তাঁর সঙ্গে আলিম হাকিম। ছবি: সমাজমাধ্যম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ২০:০১
Share: Save:

চোট সারিয়ে ক্রিকেটে ফেরার লড়াই চলছে মহম্মদ শামির। এর মাঝেই চুলের ভোলবদল বাংলার পেসারের। সমাজমাধ্যমে শামির সেই ছবি প্রকাশ্যে। তাঁর কেশসজ্জা শিল্পী আলিম হাকিম।

ভারতের বেশ কিছু ক্রিকেটারের কেশসজ্জা শিল্পী হাকিম। শামি চুলের নতুন কায়দার ছবি পোস্ট করে লেখেন, “নতুন লুক। প্রতিভাবান আলিম হাকিম আমার রূপ বদলে দিয়েছেন।”

২০২৩ সালের বিশ্বকাপে ভারতকে ফাইনালে তোলার নেপথ্যে বড় ভূমিকা নিয়েছিলেন শামি। সাত ম্যাচে নিয়েছিলেন ২৪টি উইকেট। কিন্তু সেই প্রতিযোগিতার পর থেকে চোট নিয়ে ভুগছেন শামি। সেই কারণে খেলতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপেও। তাঁকে মাঠে দেখার অপেক্ষায় সমর্থকেরা।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই বছর টেস্ট সিরিজ় রয়েছে ভারতের। সেখানে শামিকে প্রয়োজন। কিন্তু তিনি কবে মাঠে ফিরবেন তা এখনও জানা যায়নি।

তবে শামি মাঠে ফিরলে প্রথমেই তাঁকে আন্তর্জাতিক ক্রিকেট খেলাতে চান না বিসিসিআই কর্তারা। ঘরোয়া ক্রিকেটে শামির ফিটনেস দেখে নিতে চান নির্বাচকেরাও। তাই বাংলার হয়ে রঞ্জি ট্রফিতে মাঠে ফিরতে পারেন শামি। ১১ অক্টোবর থেকে শুরু হবে বাংলার প্রথম রঞ্জি ম্যাচ। প্রতিপক্ষ উত্তরপ্রদেশ। নিজের রাজ্যের বিরুদ্ধে সেই ম্যাচ খেলতে পারেন শামি। সব কিছু ঠিক থাকলে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় বা তৃতীয় টেস্ট থেকে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন বাংলার জোরে বোলার। সেই হিসাবে আগামী ২৪ অক্টোবর পুণে অথবা ১ নভেম্বর ওয়াংখেড়েতে আবার আন্তর্জাতিক ক্রিকেটে খেলতে দেখা যেতে পারে শামিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Shami Team India Hair Cut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE