Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
KL Rahul

ফের রাহুলকে নিয়ে জল্পনা! লখনউ নয় অন্য দলের হয়ে খেলার আশায় ভারতীয় ব্যাটার

আইপিএলে রাহুলের অভিষেক হয় আরসিবির জার্সিতেই। ২০১৩ সালে প্রথম খেলেছিলেন তিনি। পরের বছরই সানরাইজার্স হায়দরাবাদে চলে গিয়েছিলেন তিনি। সেখানে দু’বছর খেলার পর আবার ফিরে আসেন আরসিবিতে।

KL Rahul

লোকেশ রাহুল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪১
Share: Save:

লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েন্‌কার ্দল ছেড়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর পথে লোকেশ রাহুল? ভারতীয় ক্রিকেটারের একটি ভিডিয়ো ঘিরে তেমনই জল্পনা। গত আইপিএলে মাঠের মধ্যে রাহুলের সঙ্গে গোয়েন্‌কার ব্যবহারের পরেই বার বার তাঁর দল ছাড়ার কথা শোনা যাচ্ছে। আগামী বছরের আইপিএলে কি তাহলে বিরাট কোহলির সতীর্থ হিসাবে খেলতে দেখা যাবে তাঁকে?

এক সমর্থক এবং রাহুলের কথোপকথনের ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে ওই সমর্থক রাহুলকে প্রশ্ন করেন তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলবেন কি না। উত্তরে রাহুল বলেন, “আশা করছি।” ওই সমর্থক বলেন, “আমি আরসিবির খুব বড় সমর্থক। অনেক বছর ধরে এই দলের খেলা দেখছি। আপনি যে সময় আরসিবির হয়ে খেলতেন সেই সময়েও দেখতাম। আমি আশা করি এবং ঈশ্বরের কাছে প্রার্থনা করি আপনি আরসিবিতে ফিরে আসুন।”

আইপিএলে রাহুলের অভিষেক হয় আরসিবির জার্সিতেই। ২০১৩ সালে প্রথম খেলেছিলেন তিনি। পরের বছরই সানরাইজার্স হায়দরাবাদে চলে গিয়েছিলেন তিনি। সেখানে দু’বছর খেলার পর আবার ফিরে আসেন আরসিবিতে। কিন্তু চোটের কারণে ২০১৭ সালে একটি ম্যাচেও খেলতে পারেননি তিনি। এর পরেই ২০১৮ থেকে ২০২১ পর্যন্ত পঞ্জাব কিংসের হয়ে খেলেন রাহুল।

২০২২ সালে লখনউ সুপার জায়ান্টসের জন্ম। সেই বছর লখনউয়ে যোগ দিয়েছিলেন রাহুল। অধিনায়ক হিসাবে সেই দলে সাফল্য পাননি। চোটের কারণে বহু ম্যাচ খেলতে পারেননি। সেই সঙ্গে যোগ হয়েছে গোয়েন্‌কার ব্যবহার। আগামী দিনে রাহুল আর লখনউয়ের হয়ে খেলেন কি না তা নিয়ে সন্দেহ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul RCB IPL 2025
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE