Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Hardik Pandya

বিবাহবিচ্ছেদের পরে পুত্র কাছছাড়া, অগস্ত্যকে জন্মদিনে বার্তা, কী বললেন হার্দিক

স্ত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে পুত্র অগস্ত্য আর তাঁর সঙ্গে থাকে না। পুত্রের জন্মদিনে তাকে বার্তা পাঠালেন হার্দিক পাণ্ড্য। কী বললেন ভারতীয় ক্রিকেটার?

cricket

পুত্র অগস্ত্যের সঙ্গে হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ২১:৪৮
Share: Save:

নাতাশা স্ট্যাঙ্কোভিচের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে হার্দিক পাণ্ড্যের। তাঁদের পুত্র অগস্ত্য থাকে মায়ের কাছে। পুত্রকে কাছে পান না হার্দিক। অগস্ত্যের জন্মদিনে তাকে বার্তা পাঠালেন হার্দিক পাণ্ড্য। কী বললেন ভারতীয় ক্রিকেটার?

চার বছর বয়স হল অগস্ত্যের। জন্মদিনে পুত্রের সঙ্গে তাঁর একটি ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেন হার্দিক। সেখানে দেখা যাচ্ছে, দু’জনে খেলছেন। হার্দিক যা করছেন, অগস্ত্যও তাই নকল করছে। এই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে হার্দিক লেখেন, “তুমিই আমার প্রতি দিনের বেঁচে থাকার রসদ। আমার সব সময়ের সঙ্গী, আমার হৃদয়, আমার আগুকে (পুত্রকে ভালবেসে এই নামে ডাকেন হার্দিক) জন্মদিনের শুভেচ্ছা। তোমাকে কতটা ভালবাসি, তা ভাষায় প্রকাশ করতে পারব না।”

হার্দিকের এই পোস্ট থেকে স্পষ্ট, পুত্রকে কতটা মিস্‌ করেন তিনি। আগে সমাজমাধ্যমে প্রায়ই দু’জনের নানা মজার ভিডিয়ো দেখা যেত। কিন্তু এখন পুত্রকে কাছে পান না তিনি। তাই পুরনো ভিডিয়ো পোস্ট করেছেন হার্দিক।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকেই হার্দিক ও নাতাশার বিচ্ছেদের জল্পনা চলছিল। বিশ্বকাপ দেখতে যাননি নাতাশা। এমনকি, ভারত বিশ্বকাপ জেতার পরেও কিছু বলেননি তিনি। দেশে ফেরার পরে পুত্রের সঙ্গে ছবি দেন হার্দিক। সেখানেও নাতাশা ছিলেন না। কিছু দিন পরে নাতাশা তাঁদের বিবাহবিচ্ছেদের কথা জানান।

এখন শ্রীলঙ্কায় রয়েছেন হার্দিক। প্রথম দু’টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। ভারত সিরিজ় জিতে যাওয়ায় তৃতীয় ম্যাচে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। শুক্রবার থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের সিরিজ় খেলবে ভারত। সেই দলেও রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya India Cricket Natasa Stankovic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE