Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Imran Khan

পাকিস্তানের ক্রিকেট ধ্বংস করছে নকভির বোর্ড! বাংলাদেশের কাছে হারের পর নিশানা ইমরানের

বাংলাদেশের কাছে টেস্টে প্রথম বার হেরেছে পাকিস্তান। এই হারের পরে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে নিশানা করেছেন ইমরান খান। তাঁর মতে, হারের দায় নিতে হবে বোর্ডকে।

cricket

ইমরান খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৪ ২০:৫৫
Share: Save:

ইমরান খানের অভিযোগ, পাকিস্তানের ক্রিকেটকে ধ্বংস করে দিচ্ছে সে দেশের ক্রিকেট বোর্ড। বাংলাদেশের কাছে টেস্টে প্রথম বার হেরেছে পাকিস্তান। এই হারের পরে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে নিশানা করেছেন ইমরান খান। তাঁর মতে, হারের দায় নিতে হবে মহসিন নকভির নেতৃত্বাধীন বোর্ডকে।

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সমাজমাধ্যমে লেখেন, “ক্রিকেট একমাত্র খেলা যা এই দেশের সকলে টেলিভিশনে দেখেন। কিন্তু সেই খেলাটাও এই দেশের অশিক্ষিত ও অকর্মন্য ক্রিকেট বোর্ড নষ্ট করে দিচ্ছে। ক্রিকেটকে ধ্বংস করে দিচ্ছে ওরা। নিজেদের স্বার্থ মেটানোর চেষ্টা করছে বোর্ড।”

চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের খারাপ ফলের কথাও তুলে ধরেছেন ইমরান। পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী লেখেন, “প্রথম বার টি-টোয়েন্টি বিশ্বকাপে আমরা নক আউটে উঠতে পারিনি। এ বার প্রথম টেস্টে বাংলাদেশের কাছে হেরেছি। আড়াই বছর আগে এই পাকিস্তানই তো ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল। তা হলে আড়াই বছরে কী এমন হল যে আমরা বাংলাদেশের কাছে ১০ উইকেটে হারলাম? এই হারের দায় বোর্ডের। ওদের দায় নিতেই হবে।”

বাংলাদেশের কাছে হারের পরে বিবাদ দেখা গিয়েছে পাকিস্তান দলেও। টেস্ট চলাকালীনই সাজঘরে কোচ জেসন গিলেসপির সঙ্গে কথা কাটাকাটি করেন অধিনায়ক শান মাসুদ। খেলা শেষে মাসুদের হাত নিজের কাঁধ থেকে সরিয়ে দেন শাহিন শাহ আফ্রিদি। সব মিলিয়ে দলের পরিস্থিতি ভাল নয়। তার মাঝেই এ বার বোর্ডকে নিশানা করলেন ইমরান।

অন্য বিষয়গুলি:

Imran Khan Pakistan Cricket Pakistan Cricket Board
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE