Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Sachin Tendulkar

সচিন তেন্ডুলকরের সুস্থতা কামনা করলেন শাহিদ আফ্রিদি

আফ্রিদি বরাবরই সচিন ভক্ত। ভারতীয় তারকার থেকে ব্যাটও উপহার পেয়েছিলেন তিনি।

সচিন তেন্ডুলকর এবং শাহিদ আফ্রিদি।

সচিন তেন্ডুলকর এবং শাহিদ আফ্রিদি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১২:৪০
Share: Save:

কিছু দিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন। শুক্রবার হাসপাতালে ভর্তি হতে হয়েছে সচিন তেন্ডুলকরকে। টুইট করে জানিয়েছেন মাস্টার ব্লাস্টার। তাঁর সুস্থতা কামনা করে টুইট করলেন শাহিদ আফ্রিদি।

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক টুইট করে লেখেন, ‘দ্রুত সুস্থ হয়ে ওঠো কিংবদন্তি। কোনও সন্দেহ নেই তুমি শক্তিশালী হয়ে ফিরে আসবে। আশা করি খুব কম দিনের জন্য হাসপাতালে থাকবে তুমি, আরও কম দিনে স্বাভাবিক হয়ে উঠবে’। ক্রিকেট জীবনে বহুবার মুখোমুখি হয়েছেন ২ দেশের ২ মহারথী।

বিশ্ব পথ সুরক্ষা সিরিজে খেলেছিলেন সচিন। সেখান থেকে ফেরার পর করোনা আক্রান্ত হন তিনি। সেই সিরিজে খেলা ইরফান পাঠান, ইউসুফ পাঠান এবং বদ্রিনাথও করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাঁরা আপাতত বাড়িতেই রয়েছেন। শুক্রবার হাসপাতালে ভর্তি হন সচিন।

আফ্রিদি বরাবরই সচিন ভক্ত। ভারতীয় তারকার থেকে ব্যাটও উপহার পেয়েছিলেন তিনি। সেই ব্যাটে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৪০ বলে ১০৪ রানের ইনিংস খেলেছিলেন। সচিনের হাসপাতাল ভর্তি হওয়ার খবর পেয়ে টুইট করেন পাকিস্তানি অলরাউন্ডার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar shahid afridi coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE