Advertisement
০৯ সেপ্টেম্বর ২০২৪
Ishita Raj Sharma

প্রযোজক, টেলি অভিনেতার সঙ্গে সম্পর্ক! সাহসী পোশাকে চর্চায় থাকেন ‘প্যার কা পঞ্চনামা’র অভিনেত্রী

সম্প্রতি ওটিটির পর্দায় লভ রঞ্জনের প্রযোজনায় মুক্তি পেতে চলেছে ‘ওয়াইল্ড ওয়াইল্ড পঞ্জাব’ নামের কমেডি ঘরানার ছবি। এই ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইশিতাকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ১২:৪১
Share: Save:
০১ ২০
Ishita Raj Sharma

১৩ বছর আগে অভিনয়জগতে যাত্রা শুরু করেন অভিনেত্রী। কিন্তু কেরিয়ারের ঝুলিতে হাতেগোনা ১০টা ছবিও নেই তাঁর। অথচ পোশাকের জন্য সব সময় চর্চায় থেকেছেন। বলিপাড়ার প্রযোজক থেকে শুরু করে ছোট পর্দার অভিনেতার সঙ্গে নামও জড়িয়েছে ‘প্যার কা পঞ্চনামা’র অভিনেত্রী ইশিতা রাজ শর্মার।

০২ ২০
Ishita Raj Sharma

১৯৯০ সালের ১২ জুলাই নয়াদিল্লিতে জন্ম ইশিতার। বাবা-মা, ভাই এবং বোনের সঙ্গে সেখানেই থাকতেন তিনি। স্কুলের পড়াশোনা শেষ করে দিল্লির একটি কলেজ থেকে বিকম পড়েন ইশিতা।

০৩ ২০
Ishita Raj Sharma

এর পর উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ড যান ইশিতা। পড়াশোনা শেষ করে আবার দিল্লি ফেরেন তিনি। অভিনয়ের প্রতি আগ্রহ থাকায় মডেলিং করতে শুরু করেন তিনি।

০৪ ২০
Ishita Raj Sharma

বহু জনপ্রিয় সংস্থার বিজ্ঞাপনে অভিনয় করতে দেখা গিয়েছে ইশিতাকে। বড় পর্দায় অভিনয়ের ইচ্ছা ছিল তাঁর। অভিনয় নিয়ে কেরিয়ার গড়বেন বলে মুম্বই চলে যান তিনি। একাধিক জায়গায় অডিশনও দিতে থাকেন।

০৫ ২০
Ishita Raj Sharma

২০১১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় রোম্যান্টিক কমেডি ঘরানার ছবি ‘প্যার কা পঞ্চনামা’। এই ছবিতে চারুর চরিত্রে অভিনয় করতে দেখা যায় ইশিতাকে। ‘প্যার কা পঞ্চনামা’ ছবির হাত ধরেই বলিপাড়ায় যাত্রা শুরু হয় ইশিতার।

০৬ ২০
Ishita Raj Sharma

‘প্যার কা পঞ্চনামা’ ছবিতে অভিনয় করার পর কার্তিক আরিয়ান, নুসরত ভারুচা এবং দিব্যেন্দু শর্মা বলিপাড়ায় পাকাপাকি ভাবে কেরিয়ার গড়ে তুলতে সমর্থ হলেও ইশিতা অন্য কোনও ছবিতে অভিনয়ের প্রস্তাব পাননি।

০৭ ২০
Ishita Raj Sharma

ছবিতে অভিনয়ের প্রস্তাব না পেয়ে আবার মডেলিং করতে শুরু করেন ইশিতা। ‘প্যার কা পঞ্চনামা’ ছবি মুক্তির চার বছর পর ২০১৫ সালে মুক্তি পায় ‘মিরুথিয়া গ্যাংস্টারস’। এই ছবিতে জয়দীপ আহলাওয়াত, নুসরত ভারুচা, সঞ্জয় মিশ্রের মতো তারকাদের সঙ্গে অভিনয়ের সুযোগ পান ইশিতা। কিন্তু ছবিটি বক্স অফিসে বিশেষ নজর কাড়তে পারেনি।

০৮ ২০
Ishita Raj Sharma

২০১৫ সালে ‘প্যার কা পঞ্চনামা ২’ মুক্তি পেলে আবার দেখা যায় ইশিতাকে। এ বার কুসুমের চরিত্রে অভিনয় করেন তিনি। কিন্তু চরিত্রগঠনের বিশেষ পরিবর্তন হয় না এই ছবিতে।

০৯ ২০
Ishita Raj Sharma

‘প্যার কা পঞ্চনামা’ ছবির পরিচালক লভ রঞ্জনের পরিচালনায় ২০১৮ সালে মুক্তি পায় ‘সোনু কে টিটু কি সুইটি’। এই ছবিতে কার্তিক আরিয়ান, নুসরত ভারুচা, সানি সিংহের পাশাপাশি অভিনয় করেন ইশিতা। পার্শ্বচরিত্র হলেও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

১০ ২০
Ishita Raj Sharma

২০১৬ সাল পর্যন্ত মাত্র তিনটি ছবিতে অভিনয়ের সুযোগ পান ইশিতা। এত কম অভিনয় করার কারণ জিজ্ঞাসা করা হলে এক পুরনো সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘‘আমি জানি যে আমি অনেকটা পিছিয়ে রয়েছি। বহু কাজই আমি দেরি করে শুরু করি। আমি দিল্লি থেকে এসেছি। কোনও তারকার সন্তান নই। ‘প্যার কা পঞ্চনামা’ ভাল ব্যবসা করার পর আমি পাকাপাকি ভাবে মুম্বইয়ে চলে যাই। হতে পারে আমি কোনও ভাল চিত্রনাট্য পাইনি। অথবা আমি যেমন-তেমন কোনও কাজ করতে চাই না। ‘প্যার কা পঞ্চনামা ২’-তে অভিনয়ের প্রস্তাব পাওয়ার পর আমার মনে হয়েছিল, একটি হিট ছবির সিকুয়েলে অভিনয় করে কোনও ক্ষতি হবে না।’’

১১ ২০
Ishita Raj Sharma

‘প্যার কা পঞ্চনামা’, ‘প্যার কা পঞ্চনামা ২’ এবং ‘সোনু কে টিটু কি সুইটি’ নামের তিনটি ছবিতেই একই ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যায় ইশিতাকে। কেন অন্য ধরনের কোনও চরিত্রে অভিনয় করেন না সেই প্রসঙ্গে প্রশ্ন করলে ইশিতা এক পুরনো সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘কারণ বার বার আমি একই পরিচালকের সঙ্গে কাজ করি। আমি অন্য পরিচালকদের সঙ্গে কাজ করলেই অন্য ধরনের চরিত্রে অভিনয়ের সুযোগ পাব। আমার মাথার উপর কারও হাত নেই। আমি জানি যে, আমায় বার বার নিজেকে প্রমাণ করে যেতে হবে। অভিনেত্রী হিসাবে আমার দায়িত্ব এমন কাজ করা, যেন দর্শক বলতে পারেন যে, এই মেয়েটি যে কোনও চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে পারে।’’

১২ ২০
Ishita Raj Sharma

২০১৯ সালে ‘প্রস্থানম’ নামের তারকাখচিত ছবিতে একটি নাচের দৃশ্যে অভিনয়ের সুযোগ পান ইশিতা। এই ছবিতে সঞ্জয় দত্ত, মনীষা কৈরালা, আলি ফজ]ল, জ্যাকি শ্রফ এবং চাঙ্কি পাণ্ডের মতো তারকারা অভিনয় করেন।

১৩ ২০
Ishita Raj Sharma

২০১৯ সালে প্রতীক বব্বর এবং সিদ্ধান্ত কপূরের সঙ্গে ‘ইয়ারম’ ছবিতে অভিনয় করেন ইশিতা। কিন্তু এই ছবিটিও বক্স অফিসের নজর কাড়েনি।

১৪ ২০
Ishita Raj Sharma

‘জয় মাম্মি দি’ এব‌ং ‘ছত্রপতি’ নামের দু’টি ছবিতে অতিথিশিল্পী হিসাবে অভিনয় করতে দেখা যায় ইশিতাকে। ১৩ বছর ইন্ডাস্ট্রিতে থেকেও তেমন কাজ পাননি তিনি। অথচ সমাজমাধ্যমের পাতায় সাহসী পোশাক পরে ছবি পোস্ট করলেই নজর কাড়েন অভিনেত্রী।

১৫ ২০
Ishita Raj Sharma

প্রতি বছর ইদ উপলক্ষে সলমন খানের বোন অর্পিতা খানের বাড়িতে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে অতিথি হিসাবে বলিপাড়ার তারকাদের ঢল নামে। ২০২৩ সালে সেই অনুষ্ঠানে বলিপাড়ার প্রযোজক সন্দীপ সিংহের সঙ্গে দেখা যায় ইশিতাকে।

১৬ ২০
Ishita Raj Sharma

বলিপাড়ার একাংশের দাবি, সন্দীপের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছেন ইশিতা। এই প্রসঙ্গে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তা রটনা বলে উড়িয়ে দেন তিনি। ইশিতা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘আমি আমার প্রেমজীবন নিয়ে কিছু লুকিয়ে রাখতে চাই না। কিন্তু আমি এখন সম্পূর্ণ সিঙ্গল। সন্দীপের সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। ও আমার ভাইয়ের মতো।’’

১৭ ২০
Ishita Raj Sharma

‘ইয়ে উন দিনো কি বাত হ্যায়’, ‘বালিকা বধূ’ এবং ‘বড়ে অচ্ছে লগতে হ্যায় ২’ হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে রণদীপ রাইকে। টেলি দুনিয়ার পরিচিত মুখ তিনি। রণদীপের সঙ্গেও নাম জড়িয়ে পড়ে ইশিতার।

১৮ ২০
Ishita Raj Sharma

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, বিভিন্ন জায়গায় ইশিতা এবং রণদীপকে একসঙ্গে দেখা যায়। এমনকি, ২০২০ সালে নতুন বছর একসঙ্গে উদ্‌যাপন করবেন বলে তাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন তাঁরা। যদিও সম্পর্কের কথা স্বীকার করেননি তাঁদের কেউই।

১৯ ২০
Ishita Raj Sharma

সম্প্রতি ওটিটির পর্দায় লভ রঞ্জনের প্রযোজনায় মুক্তি পেতে চলেছে ‘ওয়াইল্ড ওয়াইল্ড পঞ্জাব’ নামের কমেডি ঘরানার ছবি। এই ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইশিতাকে।

২০ ২০
Ishita Raj Sharma

সমাজমাধ্যমে ইশিতার অনুগামীর সংখ্যা নজর কাড়ার মতো। ইতিমধ্যেই ইনস্টাগ্রামের পাতায় অভিনেত্রীর অনুগামীর সংখ্যা ১৬ লক্ষের গণ্ডি পার করে ফেলেছে।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE