Advertisement
০৪ জুলাই ২০২৪
Sania Mirza Relationships

বন্ধুর পার্টিতে আলাপ থেকে প্রেম, অধিকারবোধ ফলাতেন বলে বলি নায়কের সঙ্গে সম্পর্ক ভাঙে সানিয়ার

শোয়েবের সঙ্গে বিচ্ছেদের পর পুত্রসন্তানকে নিয়ে থাকেন সানিয়া। টেনিস থেকে অবসরও নিয়েছেন তিনি। কানাঘুষো শোনা যায়, শোয়েবের সঙ্গে বিয়ের আগে নাকি এক বলি অভিনেতার সঙ্গে সম্পর্কে ছিলেন সানিয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১০:৩২
Share: Save:
০১ ১৬
Sania Mirza

দু’দশকের বেশি সময় ধরে টেনিস খেলেছেন। আন্তর্জাতিক স্তরে দেশের নাম উজ্জ্বল করেছেন সানিয়া মির্জ়া। টেনিস থেকে অবসর নিলেও তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। টেনিস তারকা সানিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে অবিরত। কানাঘুষো শোনা যায়, এক বলি অভিনেতার সঙ্গেও নাকি সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। কিন্তু সেই বলি নায়ক সানিয়ার উপর অধিকারবোধ ফলাতেন বলে সম্পর্কে ইতি টানেন টেনিস তারকা।

০২ ১৬
Sania Mirza and Shoaib Malik

২০১০ সালের এপ্রিল মাসে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া। বিয়ের আট বছর পর ২০১৮ সালে পুত্রসন্তান ইজ়হানের জন্ম দেন তিনি। দীর্ঘ দিন এক ছাদের তলায় থাকলেও সংসার ভেঙে যায় সানিয়া এবং শোয়েবের।

০৩ ১৬
Sania Mirza with Shoaib Malik and their son

২০২৪ সালের জানুয়ারি মাসে সানিয়া সমাজমাধ্যমে জানান যে, কয়েক মাস আগে শোয়েবের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁর। বিচ্ছেদের পর পুত্রসন্তানকে নিয়ে একাই থাকেন সানিয়া। টেনিস থেকে অবসরও নিয়েছেন তিনি। কানাঘুষো শোনা যায়, শোয়েবের সঙ্গে বিয়ের আগে নাকি এক বলি অভিনেতার সঙ্গে সম্পর্কে ছিলেন সানিয়া।

০৪ ১৬
Shahid Kapoor

বলিপাড়ার অন্দরমহলে কান পাতলে শোনা যায়, ২০০৯ সালে এক বন্ধুর বাড়ির পার্টিতে সানিয়ার সঙ্গে আলাপ হয় বলি অভিনেতা শাহিদ কপূরের। সেখানেই বন্ধুত্ব হয় দু’জনের। টেনিস তারকার সঙ্গে অভিনেতার বন্ধুত্ব ক্রমশ গভীর হতে থাকে।

০৫ ১৬
Shahid Kapoor and Kareena Kapoor Khan

বলিপাড়ার অধিকাংশের দাবি, করিনা কপূর খানের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ভেঙে যাওয়ার পর সানিয়ার সঙ্গে বন্ধুত্ব আরও বাড়তে থাকে শাহিদের। দু’জনের বন্ধুত্ব ক্রমে প্রেমের সম্পর্কে পরিণত হয়।

০৬ ১৬
Sania Mirza and Shahid Kapoor

সানিয়া এবং শাহিদ দু’জনের কেউ তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার না করলেও ছবিশিকারিদের সঙ্গে লুকোচুরিও খেলতেন না তাঁরা। দু’জনকে একসঙ্গে বহু জায়গায় দেখা গিয়েছে। ছবিশিকারিদের ক্যামেরার লেন্সে একসঙ্গে ধরাও দিয়েছেন তাঁরা।

০৭ ১৬
Shahid Kapoor

কানাঘুষো শোনা যায়, সানিয়ার সঙ্গে সময় কাটাতে চান বলে পরিচালকের কাছে শুটিংয়ের স্থান এবং সময় পরিবর্তন করার অনুরোধ করেছিলেন শাহিদ।

০৮ ১৬
Shahid Kapoor

২০০৯ সালে বিশাল ভরদ্বাজের পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘কামিনে’ ছবিটি। এই ছবির আউটডোর শুটিং হয়েছিল হায়দরাবাদে। বলিপাড়ার গুঞ্জন, হায়দরাবাদে যেন শুটিং করা হয় সেই অনুরোধ বিশালের কাছে করেছিলেন শাহিদ।

০৯ ১৬
Sania Mirza and Shahid Kapoor

বলিপাড়ার একাংশের দাবি, হায়দরাবাদে শুটিংয়ে গেলে সানিয়ার সঙ্গে সময় কাটাতে পারবেন বলেই শুটিংয়ের স্থান, সময় ঠিক করেছিলেন শাহিদ। সানিয়ার সঙ্গে শাহিদের সম্পর্ক অবশ্য বেশি দিন টেকেনি।

১০ ১৬
Sania Mirza

কানাঘুষো শোনা যায়, সানিয়াকে নাকি ‘ট্রফি’ হিসাবে দেখতেন শাহিদ। টেনিস তারকার প্রতি অধিকারবোধ খাটাতে থাকেন অভিনেতা। তাই শাহিদের সঙ্গে সম্পর্কে ইতি টানেন সানিয়া।

১১ ১৬
Sania Mirza and Shahid Kapoor

বলিপাড়ার গুঞ্জন, সানিয়া এবং শাহিদের সম্পর্কে তৃতীয় ব্যক্তি হিসাবে এক তেলুগু অভিনেতা প্রবেশ করেছিলেন। সে কারণেই নাকি দুই তারকার সম্পর্ক ভেঙে যায়।

১২ ১৬
Sania Mirza and Shoaib Malik

শাহিদের সঙ্গে বিচ্ছেদের পর শোয়েবের সঙ্গে বিয়ে হয় সানিয়ার। অন্য দিকে ২০১৫ সালে মীরা রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শাহিদ।

১৩ ১৬
Sania Mirza

কর্ণ জোহর সঞ্চালিত ‘কফি উইথ কর্ণ’ শোয়ের একটি পর্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সানিয়া। কর্ণ তাঁকে প্রশ্ন করেছিলেন যে, শাহিদের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল কি না।

১৪ ১৬
Karan Johar

কর্ণের প্রশ্নে সানিয়া জবাব দিয়েছিলেন, ‘‘এগুলো বহু পুরনো কথা। আমার ঠিকঠাক মনেও নেই। এ রকম কিছুই হয়নি। আমাকে তো সারা দিন ঘুরে বেড়াতেই হত।’’

১৫ ১৬
Ranbir Kapoor, Ranveer Singh and Shahid Kapoor

কর্ণ মজার ছলে সানিয়াকে জিজ্ঞাসা করেছিলেন যে, রণবীর কপূর, রণবীর সিংহ এবং শাহিদ কপূরের মধ্যে তিনি কার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে চান, কাকে বিয়ে করতে চান এবং কোন অভিনেতাকে প্রাণে মেরে ফেলতে চান।

১৬ ১৬
Sania Mirza

কর্ণের প্রশ্নে সানিয়ার জবাব ছিল, ‘‘আমি রণবীর সিংহের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে চাই। রণবীর কপূরকে বিয়ে করতে চাই এবং শাহিদকে মেরে ফেলতে চাই।’’

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE