Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Bizarre

স্বামী চিপ্‌স কিনে আনতে ভুলে গিয়েছেন! রাগে আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করলেন স্ত্রী

স্বামী চিপ্‌স কিনে দেননি। সেই রাগে বিবাহবিচ্ছেদ চাইলেন স্ত্রী। আদালতে বিচ্ছেদের মামলাও করেছেন তিনি। আইনগত কারণে তরুণীর নাম প্রকাশ্যে আনা হয়নি।

Woman Takes Drastic Step After Husband Forgets To Bring chips

স্বামী আগে না চিপ্‌স? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১৭:৪১
Share: Save:

স্বামী আগে না চিপ্‌স? বাকিদের উত্তর কী হবে তা জানা নেই। কিন্তু উত্তর প্রদেশের আগ্রার বাসিন্দা এক গৃহবধূ অবশ্য চিপ্‌সকেই বেছে নিয়েছেন। স্বামী চিপ্‌স কিনে দেননি। সেই রাগে বিবাহবিচ্ছেদ চাইলেন স্ত্রী। আদালতে বিচ্ছেদের মামলাও করেছেন তিনি। আইনগত কারণে তরুণীর নাম প্রকাশ্যে আনা হয়নি।

সূত্রের খবর, চিপ্‌সের প্রতি আসক্তি রয়েছে তরুণীর। রোজ কয়েক প্যাকেট চিপ্‌স খেতেন তিনি। সকালে কাজে বেরোনোর আগে স্বামীকে রোজ চিপ্‌স কিনে আনার কথা মনে করিয়ে দিতেন। রোজ চিপ্‌স খেতে স্ত্রীকে বারণ করেছিলেন যুবক। তরুণী শোনার পাত্রী নন। বাড়ির অন্যান্য সদস্যরাও বোঝাতে ব্যর্থ হয়েছিলেন। চিপ্‌স না নিয়ে গেলে স্ত্রী অভিমান করবেন, সেই আশঙ্কায় অনিচ্ছাসত্ত্বেও কিনে আনতেন স্বামী।

স্বামীকে ৫ প্যাকেট চিপ্‌স কিনে আনতে বলেছিলেন। কিন্তু সেটা বেমালুম ভুলে যান স্বামী। চিপ্‌সের প্যাকেট না নিয়ে আসায় তেলেবেগুনে জ্বলে ওঠেন তরুণী। ভুলে যাওয়ার জন্য প্রথমে স্ত্রীর কাছে ক্ষমা চান যুবক। কিন্তু শান্ত হওয়ার বদলে স্ত্রীর রাগ বাড়তে দেখে নিজেও উত্তেজিত হয়ে পড়েন। শুরু হয় প্রবল ঝগড়া। শেষপর্যন্ত ব্যাগে জামাকাপড় গুছিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তরুণী। বাপের বাড়ি গিয়ে থাকতে শুরু করেন। তার পরই স্বামীর কাছে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Divorce Chips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE