Advertisement
২৭ অক্টোবর ২০২৪
Tamannaah Bhatia

রোজ দুপুরে ডাল-ভাত খান তমন্না! কতটা চমকপ্রদ দক্ষিণী নায়িকার ডায়েট?

উপোস নয়, বরং খাবার খেয়েই ঝকঝকে এবং ছিপছিপে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। সারা দিনে তিনবেলা কী খান তমন্না? কিছু দিন তমন্নার ডায়েট মানলে কি কার্যসিদ্ধি হবে?

তমন্না ভাটিয়া।

তমন্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৫:৪৬
Share: Save:

পুজোর মাস দুয়েক আগে মুক্তি পেয়েছিল ‘স্ত্রী ২’। সেই সিনেমা দেখতে বসে তমন্না ভাটিয়াকে দেখে পর্দায় চোখ আটকায়নি এমন দর্শক বিরল। শুধু পুরুষ হৃদয়ে নয়, পর্দায় তমন্নার লাস্য ঝড় তুলেছে নারী মনেও। জীবনে প্রেম আসার পরে নাকি আরও বেশি সুন্দরী হয়েছেন এই দক্ষিণী নায়িকা। অনুরাগীদের থেকে এমন মন্তব্য মাঝেমাঝেই উড়ে আসে। তবে তমন্না সৌন্দর্যের চাবিকাঠি তাঁর প্রেমিক অভিনেতা বিজয় ভার্মার কাছে আছে কি না সেটা বলা মুশকিল। তবে নায়িকা যে খাওয়াদাওয়ায় নিয়ম মেনে চলেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে তমন্নার ডায়েট একটু অন্যরকম। উপোস নয়, বরং খাবার খেয়েই ঝকঝকে এবং ছিপছিপে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। সারা দিনে তিনবেলা কী খান তমন্না? কিছু দিন তমন্নার ডায়েট মানলে কি কার্যসিদ্ধি হবে?

সকাল

জিম, শুটিং সব মিলিয়ে সকালের দিকটি বেশ ব্যস্ততায় কাটে তমন্নার। সারা দিন যাতে চনমনে থাকতে পারেন, এমনই খাবার খান সকালে। গ্রানোলা, খেজুর, কাঠবাদামের দুধ, কলা, বাদাম এবং বেরি দিয়ে তৈরি স্মুদি খান তিনি। তবে কোনও দিন বেশি কাজ থাকলে এই স্মুদির সঙ্গে সেদ্ধ ডিমও খেয়ে নেন। শরীরে প্রোটিনের শূন্যস্থান পূরণ হলেই চাঙ্গা থাকা সহজ হয়।

নায়িকার মধ্যাহ্নভোজ

দুপুরে ভাত খান নায়িকা। অনেকের কাছেই বিষয়টি বিশ্বাসযোগ্য নয়। তবে এটাই সত্যি। ডাল, সব্জি, মাছ অথবা মাংস— একেবারে খাঁটি ভারতীয় খাবারই তমন্না তৃপ্তি করে খান তিনি। তবে মাঝেমাঝে স্বাদ বদল যে করেন না, তা নয়। তখন ইডলি, দোসা, রসমের স্বাদ নেন নায়িকা।

নায়িকার নৈশভোজ

যতই ব্যস্ততা থাক, সন্ধে ৬টার মধ্যে রাতের খাবার খেয়ে নেন তিনি। ডিম আর সব্জি খান তিনি। ঘুরিয়ে-ফিরিয়ে ডিমের নানা পদ খান। সঙ্গে সেদ্ধ সব্জি। রাতের দিকে খিদে পেয়ে গেলে তখন কিছু বাদাম খেয়ে নেন।

অন্য বিষয়গুলি:

Diet Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE