Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Aishwarya Rai-inspired doll

এ কোন ঐশ্বর্যা? নায়িকার মতো সাজগোজ করেই বাজারে এল নতুন পুতুল

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে লাল পোশাকে ঐশ্বর্যা রাই বচ্চনের মোহময়ী সাজ নিয়ে চর্চা হয়েছিল চারিদিকে। সম্প্রতি শ্রীলঙ্কার এক শিল্পী অভিনেত্রীর সেই দিনের সাজকেই অনুকরণ করে একটি পুতুল তৈরি করেছেন। সেই পুতুল নিয়েই এখন চর্চা তুঙ্গে।

পুতুলের সাজ কি টেক্কা দিতে পারল ঐশ্বর্যার সৌন্দর্যকে?

পুতুলের সাজ কি টেক্কা দিতে পারল ঐশ্বর্যার সৌন্দর্যকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৪
Share: Save:

বড় পর্দার সঙ্গে দুরত্ব বাড়লেও ঐশ্বর্যা রাই বচ্চন কিন্তু সব সময় থাকেন সংবাদ শিরোনামে। কখনও অভিষেক বচ্চনের সঙ্গে বিচ্ছেদের রটনা, কখনও আবার শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে মন কষাকষির গল্প। শৌখিনীদের কিন্তু নজর সব সময় থাকে ঐশ্বর্যার উপর। যখন তিনি ছবিশিকারিদের সামনে আসেন, তখনই তাঁর সৌন্দর্য মুগ্ধ করে অনুরাগীদের। ফ্যাশন দুনিয়ায় কিন্তু তাঁর রমরমা মোটেই কমেনি, এখনও ঐশ্বর্যার সাজ নিয়ে অনুরাগীদের উৎসাহ চোখে পড়ার মতো। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে লাল পোশাকে ঐশ্বর্যার মোহময়ী সাজ নিয়ে চর্চা হয়েছিল চার দিকে। সম্প্রতি শ্রীলঙ্কার এক শিল্পী অভিনেত্রীর সেই দিনের সাজকেই অনুকরণ করে একটি পুতুল তৈরি করেছেন।

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে ঐশ্বর্যার পরনে ছিল টকটকে লাল রঙের সিল্কের আনারকলি, সঙ্গে মানানসই বেনারসি ওড়না আর ভেলভেটের পোটলি (বটুয়া)। চড়া মেকআপ, লাল লিপস্টিক আর খোলা চুলে ঐশ্বর্যার সাজ নজর কেড়েছিল সবার। গলায় ভারী চোকার, কানে ভারী দুল, মাথায় মাঙটিকা— ঐশ্বর্যার সাজে ছিল রাজকীয়তার ছোঁয়া।

শ্রীলঙ্কার শিল্পী নিগেশন ঐশ্বর্যার সেই সাজকে হবহু নকল করে যে পুতুলটি তৈরি করেছেন, তাকে নিয়েও চারিদিকে চর্চার শেষ নেই। কেউ কেউ শিল্পীর এই কাজের প্রশংসা করেছেন। কেউ আবার কটাক্ষও করেছেন। একজন লিখেছেন, ‘‘ঐশ্বর্যার সাজের খুঁটিনাটি শিল্পী তাঁর তৈরি পুতুলে তুলে ধরেছেন।’’ আর একজন লিখেছেন, ‘‘ঐশ্বর্যার সৌন্দর্য পুতুলকেও হার মানাবে।’’ অন্য একজনের কথায়, ‘‘বিষয়টি বেশ মজার, তবে পুতুলটির সাজ মোটেই ঐশ্বর্যার সৌন্দর্যকে টেক্কা দিতে পারবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE