Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Nita Ambani

সোনার বোতলে জল খান নীতা অম্বানী! দাম কত জানেন?

সম্প্রতি নীতা যেই জলের বোতল থেকে জল খান, সেটা নজর কেড়েছে নেটাগরিকদের। এই বোতলটি যে-সে বোতল নয়, বিশ্বের সবচেয়ে দামি জলের বোতলেই জল খান মুকেশপত্নী।

Nita Ambani drinks world’s costliest gold water worth Rs 49 lakh in a customised bottle by this popular designer

নীতার বোতলেও রয়েছে ৫ গ্রাম সোনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৯:৫৪
Share: Save:

তিনি দেশের অন্যতম ধনকুবের রিল্যায়েন্স কর্তা মুকেশ অম্বানীর ঘরনি। শুধু তা-ই নয়, মুম্বই ইন্ডিয়ানস ক্রিকেট টিমের মালকিনও বটে। তিনি হলেন নীতা অম্বানী। ভারতের ফ্যাশনিস্তাদের মধ্যে সবার উপরে আসে তারই নাম। অভিনেত্রী, মডেলদের সাজগোজও তাঁর সাজগোজের কাছে হার মানে। ক্রিকেটের মাঠ হোক কিংবা কোনও পুরস্কার বিতরণী অনুষ্ঠান, ছেলের বিয়ে হোক কিংবা রিল্যায়েন্সের কোনও কর্পোরেট অনুষ্ঠান— সব সময়েই নীতার সাজপোশাক হয় নজরকাড়া। পোশাকের পাশাপাশি ঘড়ি, ব্যাগ, জুতো নিয়েও যথেষ্ট খুঁতখুঁতে তিনি।

সম্প্রতি নীতা যেই জলের বোতল থেকে জল খান, সেটা নজর কেড়েছে নেটাগরিকদের। এই বোতলটি যে-সে বোতল নয়, বিশ্বের সবচেয়ে দামি জলের বোতলেই জল খান মুকেশপত্নী। বোতলটির নাম অ্যাকোয়া দি ক্রিস্টালো ট্রিবিউটো। শিল্পী ফারন্যান্ডো অ্যালটামিরানো এই বোতলটির নকশা করেছেন।

অ্যাকোয়া দি ক্রিস্টালো ট্রিবিউটো বোতলটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৪৯ লক্ষ টাকা। ৭৫০ মিলিলিটারের এই বোতলটি ২৪ ক্যারাট সোনা দিয়ে তৈরি। বোতলটি তৈরি করতে প্রায় ৫ গ্রাম সোনার ব্যবহার করা হয়। সোনা থাকার কারণে এই বোতলের জলে ক্ষার যোগ হয়। দাবি করা হয় যে, এই বোতলের জল খেলে শরীরে শক্তি বৃদ্ধি পায়। এ ছাড়া ত্বকের জেল্লাও বাড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nita Ambani Bottle gold
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE