Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Sonakshi Sinha-Zaheer Iqbal

সোনাক্ষীর স্বামী জ়াহিরের বিপুল সম্পত্তি! অভিনয় ছাড়া কী করেন সলমন-ঘনিষ্ঠ এই অভিনেতা?

বছর সাতেক আগে অভিনেতা সলমন খান আয়োজিত একটি পার্টিতেই প্রথম আলাপ হয় সোনাক্ষী-জ়াহিরের। কী সূত্রে সলমনের সঙ্গে যোগাযোগ জ়াহিরের?

সোনাক্ষী-জ়াহির।

সোনাক্ষী-জ়াহির। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ২০:০৩
Share: Save:

রবিবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। তাঁদের বিয়ে নিয়ে সিন্‌হা পরিবারের অন্দরেই নাকি চলছে নানা চাপানউতর। দীর্ঘ প্রেম পর্ব চলার পর তাঁদের সম্পর্কে পরিণতি পেয়েছে। খুশি সোনাক্ষী-জ়াহির, দু’জনেই। পরিবারের উপস্থিতিতেই বিয়ে সেরেছেন তাঁরা।

বছর সাতেক আগে অভিনেতা সলমন খান আয়োজিত একটি পার্টিতেই প্রথম আলাপ হয় সোনাক্ষী-জ়াহিরের। তাঁর পর থেকেই একাধিক বার বিভিন্ন পার্টিতে একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন সোনাক্ষী-জ়াহির। তবে অভিনেতা জ়াহিরের ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই খুব বেশি চর্চা হয়নি। মুম্বইতেই জন্ম হয় জ়াহিরের। বম্বে স্কটিশ স্কুল থেকে পড়াশোনা করেন তিনি। অভিনেতা রণবীর কপূরও সেই স্কুলেই পড়তেন। জ়াহিরের পরিবারের সঙ্গে অভিনয়ের কোনও রকম সম্পর্ক ছিল না। জ়াহিরের বাবা ইকবাল রতনসি একজন গয়না ব্যবসায়ী। পারিবারিক সূত্রেই সলমনের সঙ্গে ছোট থেকে ঘনিষ্ঠ ছিলেন জ়াহির। অভিনেতার মা একজন গৃহবধূ, তাঁর বোন তারকাদের স্টাইলিস্ট হিসাবে কাজ করেন। জ়াহিরের ছোট ভাই পেশায় কম্পিউটার ই়ঞ্জিনিয়ার।

বছর সাতেক আগে অভিনেতা সলমন খান আয়োজিত একটি পার্টিতেই প্রথম আলাপ হয় সোনাক্ষী-জ়াহিরের।

বছর সাতেক আগে অভিনেতা সলমন খান আয়োজিত একটি পার্টিতেই প্রথম আলাপ হয় সোনাক্ষী-জ়াহিরের। ছবি: সংগৃহীত।

২০১৯ সালে সলমন খান প্রযোজনায় ‘নোটবুক’ নামে একটি রোম্যান্টিক ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন জ়াহির। তার আগে সহযোগী পরিচালকের ভূমিকায় বেশ কিছু ছবিতে কাজ করেছেন জ়াহির।

অভিনয় জীবনে খুব বেশি পরিচিতি না পেলেও জ়াহিরের ব্যক্তিগত জীবন যথেষ্ট রঙিন। পারিবারিক সূত্রে যথেষ্ট ধনী জ়াহিররা। মাঝেমধ্যে বিদেশে ছুটি কাটাতে যান তিনি। মার্সিডিজ় বেঞ্জ এম-ক্লাস ও ডুকাটি স্ক্র্যাম্বলারের মতো বিলাসবহুল গাড়িও রয়েছে অভিনেতার কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE