Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Ambani Wedding

অনন্তের বিয়েতে ‘রঙ্কত’ লেহঙ্গায় সাজলেন নীতা! কনের সাজকে কি টেক্কা দিতে পারলেন শাশুড়ি?

ছেলের বিয়েতে কেমন সাজবেন নীতা অম্বানী, সেই নিয়েও ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে। শেষমেশ প্রকাশ্যে এল অনন্তের বিয়েতে নীতার সাজপোশাকের ছবি।

ছেলের বিয়েতে কেমন সাজবেন নীতা অম্বানী, সেই নিয়েও ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে। শেষমেশ প্রকাশ্যে এল অনন্তের বিয়েতে নীতার সাজপোশাকের ছবি।

বিয়ের সাজে কি কনেকে টেক্কা দিতে পারলেন শাশুড়ি নীতা?

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৯:৪৭
Share: Save:

আর কিছু ক্ষণের অপেক্ষা মাত্র। রাধিকা মার্চেন্টের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী। ইতিমধ্যেই বরযাত্রীর দল পৌঁছে গিয়েছে জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে, সেখানেই বসবে বিয়ের আসর। ছেলের বিয়েতে কেমন সাজবেন নীতা অম্বানী, সেই নিয়েও ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে। শেষমেশ প্রকাশ্যে এল অনন্তের বিয়েতে নীতার সাজপোশাকের ছবি।

কনিষ্ঠ পুত্রের বিয়ে উপলক্ষে পোশাকশিল্পী আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা পোশাক পরেছেন নীতা। সিল্কের লেহঙ্গা জুড়ে সবুজ, গোলাপি আর সোনালি আভা। নীতার ব্লাউজ় জুড়ে সোনালি, রূপোলি জালির নকশা করা। ব্লাউজ়ে জারদৌসির কারুকাজটি নজর কাড়ার মতো। নীতার জন্য নকশা করা এই লেহঙ্গার নাম ‘রঙ্কত’ ঘাগরা। নীতার এই পোশাকটি নকশা করতে সময় লেগেছে প্রায় ৪০ দিন। শাড়ি ড্র্যাপিং শিল্পী ডলি জৈন নীতাকে সুন্দর করে শাড়িটি পরিয়ে দিয়েছেন। নীতার সাজ দেখে ঘুম উড়েছে অনেকের। ডিজ়াইনার লেহঙ্গার সঙ্গে নীতা পরেছেন হিরের গয়না। মাথায় খোঁপা আর খোঁপায় ফুলের বেণী। হালকা মেকআপেই নজর কেড়েছেন মুকেশ-পত্নী।

নীতার সাজের আর একটি নজরকাড়া দিক ছিল তাঁর প্রদীপটি। বরযাত্রীর সঙ্গে যাত্রার সময় নীতার হাতে দেখা গেল জলন্ত প্রদীপ। প্রদীপটিতে ছিল সোনার কারুকাজ করা।

বিয়েতে রাধিকার সাজকে কি টেক্কা দিতে পারবে শাশুড়ি নীতার সাজ? এখন সেই প্রশ্নই ঘুরছে চারদিকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE