Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Jenifer Wears Manish Malhotra Gown

জন্মদিনে মণীশ মলহোত্রের পোশাকে সাজলেন জেনিফার লোপে‌‌জ়, আপ্লুত পোশাকশিল্পী

মণীশ মলহোত্রর নকশা করা পোশাকেই জন্মদিনের থিম পার্টিতে সাজলেন হলিউড তারকা জেনিফার লোপেজ়। সেই ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিলেন পোশাক শিল্পী নিজেই। চোখ ধাঁধানো গাউনে চোখ আটকেছে সকলেরই।

মণীশ মলহোত্রের তৈরি  পোশাক পরলেন জেনিফার লোপেজ়।

মণীশ মলহোত্রের তৈরি পোশাক পরলেন জেনিফার লোপেজ়। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ২০:২৪
Share: Save:

তাঁর নাচ, গান, অভিনয়ে কাঁপে দুনিয়া। তাঁর শরীরের ভাঁজ, বক্ষখাঁজ হিল্লোল তোলে বহু পুরুষের বুকেই। হলিউডের সেই বিখ্যাত তারকার ৫৫ বছরের জন্মদিনের বিশাল পার্টি। সেই আসরের মধ্যমণি জেনিফার লোপে‌জ় এমন বিশেষ দিনে পরার জন্য বেছে নিলেন ভারতের বিখ্যাত পোশাকশিল্পী মণীশ মলহোত্রর পোশাক।

এই বয়সেও জেনিফারের রূপ ও সৌন্দর্য চোখধাঁধানো । তাঁর সেই রূপের পরিপূরক হয়ে উঠেছিল ভিক্টোরিয়ান যুগের অনুকরণে তৈরি গাউনটি। জীবনের বিশেষ দিনে মণীশের নকশা করা পোশাক বেছে নেওয়ায় পোশাকশিল্পী আপ্লুত। সমাজমাধ্যমে সেই ছবি ভাগ করে নিয়েছেন তিনি। মণীশ জানিয়েছেন, পোশাকটি তৈরি করতে ৩ হাজার ৪৯০ ঘণ্টা লেগেছে। ৪০ জন শিল্পীর নিরলস পরিশ্রমের ফসল হিসাবে জন্ম নিয়েছে বৈগ্রহিক পোশাকটি।

পপ তারকা জেনিফারের জন্মদিনে ব্রিজেরটন থিম পার্টির আয়োজন করা হয়েছিল। সেই আসরের মধ্যমণি জেনিফারের পোশাকও ছিল আভিজাত্যপূর্ণ। কর্সেটের সঙ্গে ভিক্টোরিয়ান স্কার্টের যুগলবন্দি, সঙ্গে ছিল ভিনটেজ ব্রোকেড। পোশাকের দ্যুতি বাড়িয়েছিল হাজার হাজার ক্রিস্টাল। স্কার্টের সৌন্দর্য, ভাঁজ ধরে রাখার জন্য ব্যবহার করা হয়েছিল ধাতব উপকরণ।

জেনিফারের রাজকীয় পোশাকের ছবি প্রকাশ্যে আসার পরেই মণীশ মলহোত্রকে অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রী সারা আলি খান থেকে মালাইকা অরোরা, ভূমি পেডনকার।

মণীশের কাজ বহু বারই প্রশংসিত হয়েছে। এর আগে বহু হলিউড তারকার জন্যেই পোশাক তৈরি করেছেন মণীশ। সম্প্রতি ভারতীয় ধনকুবের মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্তের বিয়ে হয়েছে। সেই বিবাহ অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন হলিউড তারকা কিম কার্দাশিয়ান ও তাঁর বোন। দুই বিদেশিনির জন্যই লেহঙ্গা তৈরি করেছিলেন মণীশ। এর আগে হলিউড তারকা জেনিফার অ্যানিস্টনের জন্যও লেহঙ্গা তৈরি করেছিলেন মণীশ।

ভারতে তারকাদের পোশাকশিল্পী বলে পরিচিত মণীশ। ঐশ্বর্যা থেকে অসংখ্য অভিনেত্রীর রাজকীয় লেহঙ্গা তাঁর তৈরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jennifer lopez Manish Malhotra Ambani Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE